WB Election 21: পদ্মফুলকে আটকাতে জোড়াফুলের কারখানায় তালা ঝোলাতে হবে - আব্বাস সিদ্দিকি

এদিনের জনসভায় আব্বাস বলেন – শুভেন্দু, মুকুল, রাজীবকে উপহার হিসেবে দিদি বিজেপির হাতে তুলে দিয়েছেন সিবিআই-এর হাত থেকে বাঁচতে। সরকার গঠনে প্রয়োজন হলে এই দিদিমণিই আবার বিজেপিকে বিধায়ক দিয়ে সাহায্য করবেন।
WB Election 21: পদ্মফুলকে আটকাতে জোড়াফুলের কারখানায় তালা ঝোলাতে হবে - আব্বাস সিদ্দিকি
স্বরূপনগরে নির্বাচনী সভায় আব্বাস সিদ্দিকিছবি আই এস এফ ফেসবুক পেজ থেকে সংগৃহীত

জোড়াফুলের কারখানাতেই চাষ হচ্ছে পদ্মফুলের। পদ্মফুলকে আটকাতে হলে জোড়াফুলের কারখানাতে তালা ঝোলাতে হবে। তাহলেই বাজারে আর পদ্মফুল পাওয়া যাবে না। সোমবার উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে এক নির্বাচনী সভায় একথা বলেন আই এস এফ-এর প্রধান উপদেষ্টা আব্বাস সিদ্দিকি।

এদিনের জনসভায় আব্বাস আরও বলেন – শুভেন্দু, মুকুল, রাজীবকে উপহার হিসেবে দিদি বিজেপির হাতে তুলে দিয়েছেন সিবিআই-এর হাত থেকে বাঁচতে। সরকার গঠনে প্রয়োজন হলে এই দিদিমণিই আবার বিজেপিকে বিধায়ক দিয়ে সাহায্য করবেন। সেটাই সিবিআই থেকে রক্ষা পেতেই।

এদিনের সভায় স্বরূপনগরের তৃণমূল প্রার্থী সম্পর্কে আব্বাস বলেন – এঁরা সকলেই জোড়াফুলে বড়ো হন আর একটু বয়স হলেই পদ্মফুলে নাম লেখান। তাই জোড়াফুল বড়ো হওয়া আগেই আটকে দিতে হবে। গোডাইন বন্ধ করেই দিলেই বিজেপির সাপ্লাই বন্ধ হয়ে যাবে।

এদিন স্বরূপনগরে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী বিশ্বজিত মণ্ডলের সমর্থনে সভা করেন আই এস এফ-এর প্রধান উপদেষ্টা আব্বাস সিদ্দিকি। সভায় আব্বাস সিদ্দিকির পাশপাশি প্রার্থী বিশ্বজিত মণ্ডল ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় বাম কংগ্রেস নেতৃত্ব।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in