WB Election 21: সংযুক্ত মোর্চা এবার ক্ষমতায় আসছেই - অধীর চৌধুরী

সংযুক্ত মোর্চা এবার ক্ষমতায় আসছেই। ১০ বছরের অভিজ্ঞতায় রাজ্যের মানুষ নিজেরাই বুঝতে পেরেছেন। তাই কারো দয়ায় নয়। নিজেদের শক্তিতেই ক্ষমতায় আসবে সংযুক্ত মোর্চা।
WB Election 21: সংযুক্ত মোর্চা এবার ক্ষমতায় আসছেই - অধীর চৌধুরী
কালিয়াগঞ্জের জনসভায় অধীর চৌধুরীঅধীর চৌধুরীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

সংযুক্ত মোর্চা এবার ক্ষমতায় আসছেই। ১০ বছরের অভিজ্ঞতায় রাজ্যের মানুষ নিজেরাই বুঝতে পেরেছেন। তাই কারো দয়ায় নয়। নিজেদের শক্তিতেই ক্ষমতায় আসবে সংযুক্ত মোর্চা। শুক্রবার কালিয়াগঞ্জ এবং ইসলামপুরে নির্বাচনী জনসভায় একথা জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

এদিনের সভায় অধীর বলেন, এবারে লড়াই হচ্ছে দ্বিমুখী। কোনো ত্রিমুখী লড়াই নয়। এবারের ভোটে সংযুক্ত মোর্চার সাথে লড়াই হচ্ছে দুই অশুভ শক্তির। এদিন তিনি আরও বলেন – ১৯৯৯ সালে বিজেপিকে হাতে ধরে এরাজ্যে নিয়ে এসেছিলো তৃণমূল। বাংলায় বিজেপির শক্তিবৃদ্ধির মূলে তৃণমূল। তাই মমতার বিপদ হলে তিনি সবার আগে বিজেপির সাথেই যুক্ত হবেন।

তিনি আরও বলেন, নির্বাচনের পরে তৃণমূলের সাথে বিজেপি’র সমঝোতা বাড়বে, কারণ বিজেপি’র সাথে তৃণমূলের পুরানো দোস্তি। মুখ্যমন্ত্রী নিজেকে বাঁচাতে, ভাইপোকে বাঁচাতে আগামী দিনে বিজেপির কাছেই আত্মসমর্পণ করবেন।

এদিন অধীরের কথায় উঠে আসে ২০১৮ সালে পঞ্চায়েত নির্বাচনে ভোট লুঠের কথা। তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচনে বুথ দখল করে তৃণমূলের ভোট করা মানুষ দেখেছেন। সেই অভিজ্ঞতা থেকে মানুষ এবার সিদ্ধান্ত নেবেন, ভোট দেবেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in