WB Election 21: ভোটের পরে দলবদলের সম্ভাবনা উসকে বিতর্কে রায়গঞ্জের তৃণমূল প্রার্থী
কানাহাইয়ালাল আগরওয়ালফাইল ছবি সংগৃহীত

WB Election 21: ভোটের পরে দলবদলের সম্ভাবনা উসকে বিতর্কে রায়গঞ্জের তৃণমূল প্রার্থী

২০১৬ বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে বিধায়ক হয়েছিলেন কানাহাইয়ালাল আগরওয়াল। সেবার ক্ষমতায় আসে তৃণমূল। উন্নয়নের স্বার্থে তিনি শাসকদলে যোগদান করেন। সেবার সাধারণ মানুষের সঙ্গে কথা বলেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছিলেন। গত লোকসভা নির্বাচনে এবার তিনি রায়গঞ্জের তৃণমূল প্রার্থী। এবার ক্ষমতা রদবদল করলে তিনি দলবদল করবেন? এই প্রশ্ন এখন বিধানসভা কেন্দ্রের সাধারণ মানুষের মধ্যে। প্রার্থী অবশ্য সেই জল্পনা জিইয়ে রেখেছেন।

মনোয়নপত্র জমা দেওয়ার পর শুক্রবার উত্তর দিনাজপুরে প্রেসক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হন কানহাইয়ালাল। সাংবাদিকদের প্রশ্ন, ২০১৬ সালে তৃণমূলে আসার পর বলেছিলেন, মানুষের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিয়েছেন। সেই পরিস্থিতি এবারও হলে? যে দল ক্ষমতায় আসবে, সেই দলে যাবেন? তিনি বলেন, ‘জোট সরকার ক্ষমতায় আসবে না। বাংলায় বিজেপিও কোনওদিন সরকার গড়তে পারবে না। তাই দলবদলের প্রশ্নই আসে না।' তাঁর সাফাই, 'আমি মুখ্যমন্ত্রীকে মেসেজ করেছি, আপনি নিজেকে যতটা বিশ্বাস করেন, আমাকেও ততটা করতে পারেন।’ কিন্তু সরকার বদলে গেলে কী করবেন? তখনই কানহাইয়া বলেন, ‘আমি ইসলামপুরে সিদ্ধান্ত নিয়েছিলাম সাধারণ ভোটারদের কথা শুনে। এখানেও তাই করব।'

রায়গঞ্জ আসনে বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণী বলেন, ‘আমার মনে হয় না রায়গঞ্জের জনগণ ওঁকে সেই সুযোগ দেবেন। উনি হেরে বসে আছেন। এখন বিজেপির পতাকা নষ্ট করছেন। হুমকি দিচ্ছেন।' তাঁর মতে, তিনি নির্বাচিতও হবেন না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in