WB Election 21: দলীয় প্রার্থী 'দুশ্চরিত্র' - অভিযোগ বিজেপি মহিলা নেত্রীর

দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লক্ষণ ঘোড়ুই। তাঁর বিরুদ্ধেই অভিযোগ এনেছেন নেত্রী। শুধু তাই নয়, প্রার্থীর বিরুদ্ধে দলের পুরোনো কর্মীদের প্রতি বঞ্চনার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে
WB Election 21: দলীয় প্রার্থী 'দুশ্চরিত্র' - অভিযোগ বিজেপি মহিলা নেত্রীর
লক্ষণ ঘোড়ুই ও চন্দ্রমল্লিকা গোস্বামীফাইল ছবি, ফেসবুক থেকে সংগৃহীত

নিজের দলের প্রার্থীর বিরুদ্ধে চারিত্রিক দোষের অভিযোগ তুললেন বিজেপির রাজ্য মহিলা মোর্চার নেত্রী চন্দ্রমল্লিকা গোস্বামী বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লক্ষণ ঘোড়ুই। তাঁর বিরুদ্ধেই অভিযোগ এনেছেন ওই নেত্রী। শুধু তাই নয়, প্রার্থীর বিরুদ্ধে দলের পুরোনো কর্মীদের প্রতি বঞ্চনার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে।

লক্ষণ ঘোড়ুই যখন বিজেপির পশ্চিম বর্ধমান জেলার সভাপতি ছিলেন, তখন তাঁর ছায়াসঙ্গী ছিলেন চন্দ্রমল্লিকা। এবারের নির্বাচনী প্রচারে শুরুর দিকে তাঁকে লক্ষ্মণ ঘোড়ুইয়ের সঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু হঠাৎ প্রার্থীর বিরুদ্ধে তিনি ক্ষোভ উগরে দিয়ে বলেন, 'লক্ষ্মণ ঘোড়ুই দুশ্চরিত্র। তিনি দলের পুরোনো কর্মীদের বঞ্চনা করেছেন।' পাশাপাশি তিনি নির্দল প্রার্থী হিসাবে দুর্গাপুর পশ্চিম কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন।

বিজেপি নেত্রীর দাবি, লক্ষ্মণ ঘোড়ুই প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ দলের কর্মীদের একটা বড় অংশ। বিজেপির ভোট যাতে অন্য শিবিরে না যায়, তাই নির্দল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন। এই বিস্ফোরক অভিযোগ শুনে লক্ষ্মণ ঘড়ুইয়ের মন্তব্য, উনি বিজেপির জেলা কমিটির কেউ নন। ওনার কথার কী উত্তর দেব? উনি একসময় জেলার মহিলা মোর্চার সভানেত্রী ছিলেন। যা বলার রাজ্য নেতাদের বলুন। তাঁর অভিযোগ, উনি প্রার্থী হবেন তাই আমার বিরুদ্ধে এসব কথা বলছেন৷

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্যজুড়ে বিজেপি কর্মী-সমর্থকদের ক্ষোভ প্রকাশ্যে এসেছে। এই ঘটনায় দুর্গাপুর বিজেপির অন্দরে অস্বস্তি বেড়েছে। তৃণমূলের জেলা নেতা উত্তম মুখোপাধ্যায় বলেন, বিজেপি নেতাদের চারিত্রিক দোষের ঘটনা এই প্রথম নয়। দুর্গাপুর পূর্ব কেন্দ্রের প্রার্থীকেও নীল ছবির খলনায়ককে সঙ্গে নিয়ে প্রচারে করতে দেখা গিয়েছে। এখন আবার দলেরই নেত্রী অভিযোগ তুলছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in