WB Election 21: "আপনারাই পারেন, ওকে জিতিয়ে আনতে" - মীনাক্ষীর সমর্থনে তরুণ মজুমদারের খোলা চিঠি

WB Election 21: "আপনারাই পারেন, ওকে জিতিয়ে আনতে" - মীনাক্ষীর সমর্থনে তরুণ মজুমদারের খোলা চিঠি
মীনাক্ষী মুখার্জি এবং তরুণ মজুমদারফাইল ছবি সংগৃহীত

নন্দীগ্রাম বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী মীনাক্ষি মুখোপাধ্যায়কে ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন জানালেন কিংবদন্তি চিত্র পরিচালক তরুণ মজুমদার। তাঁর কথায়, 'গর্ব করার মতো মেয়ে' মীনাক্ষি। জনগণের কাছে তাঁর আহ্বান, "আপনারাই পারেন, ওকে জিতিয়ে আনতে।"

মীনাক্ষী মুখার্জির সমর্থনে তরুণ মজুমদারের চিঠি
মীনাক্ষী মুখার্জির সমর্থনে তরুণ মজুমদারের চিঠিছবি সংগৃহীত

এবারের বিধানসভা নির্বাচনে নিঃসন্দেহে সবথেকে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। তৃণমূলের হয়ে এখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির হয়ে লড়ছেন তাঁরই একসময়কার ছায়াসঙ্গী শুভেন্দু অধিকারী। এই দু'জন হেভিওয়েট প্রার্থী থাকা সত্ত্বেও যুদ্ধক্ষেত্রে স্বমহিমায় নিজের অস্তিত্ব জানান দিচ্ছেন বামেদের যুব নেত্রী মীনাক্ষি মুখার্জি।

একদিকে যখন তৃণমূল ও বিজেপি প্রার্থীরা নিজেদের নির্বাচনী প্রচারে মঞ্চের ওপর দাঁড়িয়ে একে অপরের দিকে আঙুল তুলতে ব‍্যস্ত, তখন‌ বাড়ি বাড়ি প্রচারেই জোর দিয়েছেন বাম প্রার্থী মীনাক্ষি। রেয়াপাড়া, গোপালপুর, ভেকুটিয়া, বাড়কান্ড পসরা থেকে শুরু করে রতনপুর, টাকাপুরা সর্বত্রই হেঁটে হেঁটে মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন তিনি। তাঁর কথায় উঠে আসছে বেকারত্ব, ফসলের ন‍্যায‍্য মূল‍্য না পাওয়া, দুর্নীতি ইত‍্যাদির কথা।

প্রবীণ চিত্র পরিচালক তাঁর আবেদনপত্রে মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে লিখেছেন, "এই সেদিন পর্যন্ত এঁরা এক পার্টিতেই ছিলো। আজ কী কারণে জানি না, এঁরা পরস্পরের প্রতি রণহুঙ্কার ছাড়ছেন। মিডিয়া ব্যস্ত এদের মচকানো পা আর ভাঙা গলার কসরত নিয়ে।"

এরপর মীনাক্ষি প্রসঙ্গে তিনি লেখেন, "এঁদের পাশাপাশি আরও একটি অল্পবয়সি মেয়ে আছে। হাতে লাল পতাকা নিয়ে সে গ্রামে গ্রামে ঘুরছে আর মানুষকে বোঝাচ্ছে যে, এই নিদারুণ সঙ্কটে আমরা যদি ঠিক পথ বেছে না নিই, যদি হাতে হাত ধরে এগিয়ে চলতে না পারি, তাহলে সামনে ঘোর বিপদ। মেয়েটির নাম মীনাক্ষি মুখার্জি। গর্ব করার মতো মেয়ে। আপনারাই পারেন, ওকে জিতিয়ে আনতে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in