WB Election 21: নন্দীগ্রাম কেন্দ্রে মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

WB Election 21: নন্দীগ্রাম কেন্দ্রে মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়
নন্দীগ্রাম কেন্দ্রের জন্য মনোনয়ন জমা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়বাংলার গর্ব মমতা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম কেন্দ্র থেকে মনোনয়ন জমা দিলেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল থেকেই তিনি নন্দীগ্রামে আছেন। কর্মীসভার পাশাপাশি যাচ্ছেন মন্দিরে মন্দিরে। বুধবার সকালে নন্দীগ্রাম থেকে হেলিকপ্টারে তিনি হলদিয়া পৌঁছান। সেখানে মঞ্জুশ্রী মোড় থেকে মিছিল করে গিয়ে মনোনয়ন জমা দেন। তাঁর সঙ্গে ছিলেন সুব্রত বক্সী, স্বদেশ দাস, অমিত বন্দ্যোপাধ্যায়, শেখ সুফিয়ান প্রমুখ।

এদিনই মনোনয়ন জমার পর তাঁর ফিরে যাবার কথা থাকলেও সম্ভবত আজ তিনি ফিরবেন না। সূত্র অনুসারে, তিনি সোনাচূড়া, রানীচক সহ নন্দীগ্রামের বেশ কিছু অঞ্চলে যাবেন। কলকাতায় ফিরবেন আগামীকাল।

এদিন মনোনয়ন পত্র পেশের সঙ্গে সঙ্গেই নন্দীগ্রামে নির্বাচনী দামামা বেজে গেল। তাঁর বিপক্ষে থাকা শুভেন্দু অধিকারী এই মুহূর্তে নন্দীগ্রামে থাকলেও তিনি এখনও পর্যন্ত মনোনয়ন জমা দেননি। অন্যদিকে এই খবর লেখা পর্যন্ত সংযুক্ত মোর্চার পক্ষ থেকে সিপিআই(এম) প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। প্রাথমিক ভাবে এই কেন্দ্রে সংযুক্ত মোর্চার পক্ষে আইএসএফ-এর প্রার্থী দেবার কথা থাকলেও পরবর্তী সময় বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু জানিয়েছেন এই কেন্দ্র থেকে সংযুক্ত মোর্চার প্রার্থী হিসেবে এবার প্রতিদ্বন্দ্বিতা করবেন সিপিআই(এম) প্রার্থী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in