WB Election 21: আজ নন্দীগ্রামে কর্মীসভায় মমতা ব্যানার্জি, শুক্রবার মনোনয়ন জমা শুভেন্দু অধিকারীর
মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীফাইল ছবি সংগৃহীত

WB Election 21: আজ নন্দীগ্রামে কর্মীসভায় মমতা ব্যানার্জি, শুক্রবার মনোনয়ন জমা শুভেন্দু অধিকারীর

শুক্রবার শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে মনোনয়ন জমা দেবেন। সঙ্গে থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ও পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। অন্যদিকে আজই নন্দীগ্রামে কর্মীসভা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আগামী শুক্রবার শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দেবেন। তাঁর সঙ্গে থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ও পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। অন্যদিকে আজই নন্দীগ্রামে কর্মীসভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর আড়াইটেতে নন্দীগ্রাম স্টেট ব্যাঙ্ক সংলগ্ন মাঠে এদিনের সভা অনুষ্ঠিত হবে। মমতা বন্দ্যোপাধ্যায় এই মাঠের অস্থায়ী হেলিপ্যাডে এসে নামবেন দুপুর আড়াইটে নাগাদ।

গত বছরের শেষে শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। গত জানুয়ারি মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, তিনি নন্দীগ্রাম থেকে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এদিকে শুভেন্দু অধিকারীও পাল্টা হুঁশিয়ারি দেন, তিনি তৃণমূল সুপ্রিমোকে পঞ্চাশ হাজার ভোটে হারাবেন। তারপর থেকে এই কেন্দ্রটি হাইভোল্টেজ কেন্দ্রে পরিণত হয়েছে।

গোটা রাজ্যের নজর এখন এই কেন্দ্রের দিকে। গত শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল। তারপর গত শনিবার বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হয়। তাতে শুভেন্দু অধিকারীর দাবি মেনে নিয়ে তাঁকে নন্দীগ্রামে প্রার্থী করে বিজেপি। বিজেপিও তাকিয়ে নন্দীগ্রামের ভূমিপুত্রের ওপরেই।

শুভেন্দু দাবি করেন, এই নন্দীগ্রামকে তিনি হাতের তালুর মতো চেনেন। তিনি নিজেই এখানকার ভোটার। কিন্তু তৃণমূল সুপ্রিমো ভোটার নন। তাই তাঁর দাবি, মানুষ ভূমিপুত্রকে ভোট দেবে। মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য নন্দীগ্রামের মানুষ পাশে থাকবেন তাঁর। তিনি জানান, ১২ তারিখ তাঁর মনোনয়ন জমার দিন স্মৃতি ইরানি আসবেন। তিনি তা ফোনে জানিয়েছেন। ওইদিন শুভেন্দু অধিকারীর মনোনয়ন জমা দেবার সময় থাকতে পারেন বিজেপির আরও কিছু হেভিওয়েট নেতা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in