WB Election 21: সড়ক হয়নি, কলেজ হয়নি তাহলে খেলা কোথায় হবে? তৃণমূলকে প্রশ্ন রাহুল গান্ধীর

রাহুল গান্ধী প্রশ্ন তোলেন - সড়ক হয়নি, কলেজ হয়নি তাহলে খেলা কোথায় হবে? দেশের মধ্যে পশ্চিমবঙ্গ এমন একটি প্রদেশ যেখানে কাটমানি দিয়ে কাজ নিতে হয় বলে কটাক্ষ করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।
WB Election 21: সড়ক হয়নি, কলেজ হয়নি তাহলে খেলা কোথায় হবে? তৃণমূলকে প্রশ্ন  রাহুল গান্ধীর
গোয়ালপোখরে

বিজেপির কাছে হিংসা ছাড়া আর কিছুই নেই। তামিলনাড়ু ও আসামের মতো বাংলাকেও ভাগের চেষ্টা করছে। বাংলা ভাগ হলে যে আগুন লাগবে সেই আগুনে মোদী অমিত শাহরা জ্বলবে না, জ্বলবে গোটা বাংলা। এমন আগুন জ্বলবে যা মানুষ আগে কখনও দেখেনি। উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী নাসিম এহেসানের সমর্থনে নির্বাচনী প্রচারে এসে বিজেপির বিরুদ্ধে এমনই আক্রমণ শানালেন সর্বভারতীয় কংগ্রেসের শীর্ষ নেতা রাহুল গান্ধী।

এদিন রাহুল গান্ধীর আক্রমণ থেকে রেহাই পাননি মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলও। এদিন রাহুল বলেন - এরাজ্যের তৃণমূল সরকার কোনও কাজ বা উন্নয়ন করেনি। আর এখন বলছে খেলা হবে। রাহুল গান্ধী প্রশ্ন তোলেন - সড়ক হয়নি, কলেজ হয়নি তাহলে খেলা কোথায় হবে? দেশের মধ্যে পশ্চিমবঙ্গ এমন একটি প্রদেশ যেখানে কাটমানি দিয়ে কাজ নিতে হয় বলে কটাক্ষ করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

তৃণমূলকে আক্রমণ করে তিনি আরও বলেন - বিজেপির সাথে তৃণমূল জোট করেছে, কংগ্রেস কোনওদিনই বিজেপির সাথে জোট করেনি, করবেও না। কংগ্রেসের সাথে বিজেপি আর এস এস এর রাজনীতির লড়াই। রাহুল গান্ধী বলেন, আমি মোদীকে ভয় পাইনা বরং মোদীজী আমাকে ভয় পান।

এদিনের বক্তব্যে মোদী সরকারের নোটবন্দী ও জি এস টি লাগু সহ কৃষি ও শ্রমিক আইনের তীব্র বিরোধিতা করেন তিনি। রাহুল গান্ধী অভিযোগ করে বলেন, করোনার সময়ে কাউকে কিছু না জানিয়ে আচমকা লকডাউন করে দিয়ে মানুষের সর্বনাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেইসময় গোটা দেশ যখন না খেতে পেয়ে মরছে আর তখন মোদীজী তাঁর কয়েকজন শিল্পপতি বন্ধুদের হাজার হাজার কোটি টাকা বিলি করেছেন।

সবশেষে কংগ্রেসের সর্বভারতীয় শীর্ষ নেতা রাহুল গান্ধী বাংলার মানুষের উদ্দেশ্যে বলেন, বিজেপিকে আটকাতে এবং বাংলাকে বাঁচাতে আপনারা সংযুক্ত মোর্চার প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করুন। এদিন লোধনের জনসভা শেষ করে রাহুল গান্ধী যান মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী শঙ্কর মালাকারের সমর্থনে এক জনসভায় যোগ দিতে।

রাজ্যে চার দফা নির্বাচনের পর এদিনই উত্তরবঙ্গে প্রথম নির্বাচনী জনসভা করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বুধবার গোয়ালপোখর বিধানসভার লোধন হাইস্কুল মাঠে সংযুক্ত মোর্চা আয়োজিত জনসভায় প্রধান বক্তা রাহুল গান্ধী ছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সম্পাদিকা দীপা দাসমুন্সী, গোয়ালপোখর, চাকুলিয়া এবং চোপড়া, ইসলামপুর বিধানসভার সংযুক্ত মোর্চার প্রার্থীরা।

বুধবার দিল্লি থেকে বিশেষ বিমানে করে বাগডোগরা বিমানবন্দরে নামেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী৷ এরপর তিনি হেলিকপ্টারে করে আসেন গোয়ালপোখরের লোধন হাইস্কুল মাঠে। লোধন হাইস্কুল ময়দানে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর আক্রমণের মূল লক্ষ্যই ছিল বিজেপি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in