WB Election 21: মাঠ ফাঁকা, বিজেপি সভাপতি জে পি নাড্ডার শ্রীরামপুরের সভা বাতিল
শ্রীরামপুরে জনসভা প্রাঙ্গণ, ইনসেটে জে পি নাড্ডাছবি সংগৃহীত

WB Election 21: মাঠ ফাঁকা, বিজেপি সভাপতি জে পি নাড্ডার শ্রীরামপুরের সভা বাতিল

শ্রীরামপুরে বাতিল হয়ে গেল বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার জনসভা। সোমবার সকালে এই জনসভা হবার কথা ছিলো। কিন্তু নির্ধারিত সময়ের পরেও সভায় যথেষ্ট জনসমাগম না হওয়ায় সভা বাতিল বলে জানানো হয়।

সভায় একদম ভিড় নেই। সেই কারণে শ্রীরামপুরে বাতিল হয়ে গেল বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার জনসভা। সোমবার সকালে এই জনসভা হবার কথা ছিলো। কিন্তু নির্ধারিত সময়ের পরেও সভায় যথেষ্ট জনসমাগম না হওয়ায় সভা বাতিল বলে জানানো হয়। এদিন শ্রীরামপুর, চন্ডীতলা, চাপদানি ও উত্তরপাড়ার বিজেপি প্রার্থীদের সমর্থনে জে পি নাড্ডার সভা ছিলো শ্রীরামপুরে।

এর আগে ঝাড়্গ্রামে সভা না করেই ফিরতে হয়েছিলো নাড্ডাকে। একইভাবে বালির রোড শোতেও ভিড় না হওয়ায় কিছুক্ষণ পরেই তিনি চলে গেছিলেন। এদিনও সভা শুরুর নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘণ্টা পরেও মাঠে জনসমাগম হয়নি। সভা শুরুর কথা ছিলো সকাল সাড়ে ১১ টায়।

সোমবার শ্রীরামপুর স্টেডিয়ামে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার জনসভা করার কথা ছিলো। যদিও মাঠ ফাঁকা ছিলো। ফলে যে কজন এসেছিলেন তাঁরাও উৎসাহ হারান। এই অবস্থায় বিজেপি নেতা সায়ন্তন বসু জানান জে পি নাড্ডা সভা করবেন। কিন্তু সেই সভা কখন হবে তা নিশ্চিত নয়। এরপরেই বাকী মানুষও ফিরতে শুরু করেন। তখনই সভা বাতিল করে দেওয়া হয়।

রাজ্যে ভোট চলাকালীন এই ঘটনায় দৃশ্যতই বিড়ম্বনায় বিজেপি। যদিও ভিড় না হবার কারণে সভা বাতিলের কথা স্বীকার করতে চাননি বিজেপি নেতারা। তাঁদের বক্তব্য, যান্ত্রিক ত্রুটির কারণে ঠিকসময় আসতে পারেননি জে পি নাড্ডা। যদিও অন্য একটি সূত্র অনুসারে গতকাল থেকে কলকাতাতেই আছেন জে পি নাড্ডা।

অবশ্য এবারই প্রথম নয়। এবারের নির্বাচন পর্বে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের একাধিক সভা বাতিল হয়েছে। দলের তারকা প্রচারক তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ডায়মণ্ডহারবারের সভাও বাতিল হয়। যদিও সেই সভায় তিনি ফোন মারফত ভাষণ দিয়েছিলেন। তবে ব্রিগেডের মতই বিজেপির অধিকাংশ সভাতেই আশানুরূপ ভিড় হচ্ছে না। যা নিয়ে যথেষ্টই চিন্তিত বিজেপি নেতৃত্ব।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in