WB Election 21: বিভিন্ন কেন্দ্রের প্রার্থী ঘিরে অসন্তোষ, বিজেপি দফতরে দফায় দফায় বিক্ষোভ

পাঁচলা-উদয়নারায়ণপুরের বিজেপি প্রার্থীকে ঘিরে অসন্তোষের আঁচ আছড়ে পড়লো দলীয় নির্বাচনী কার্যালয়ে। প্রার্থী বাতিলের দাবিতে হেস্টিংসে কার্যালয়ের সামনে ব‍্যাপক বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মীরা।
WB Election 21: বিভিন্ন কেন্দ্রের প্রার্থী ঘিরে অসন্তোষ, বিজেপি দফতরে দফায় দফায় বিক্ষোভ
হেস্টিংসে বিজেপি দফতরের সামনে দলীয় কর্মীদের বিক্ষোভছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত

গতকাল তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা ঘোষণার পরই প্রকাশ‍্যে এসেছে বিজেপি কর্মীদের অসন্তোষ। একাধিক জায়গায় প্রার্থী নিয়ে অসন্তোষ প্রকাশ করে বিক্ষোভ দেখিয়েছেন দলীয় কর্মীরা। আজও সেই বিক্ষোভ অব্যাহত রয়েছে। পাঁচলা-উদয়নারায়ণপুরের বিজেপি প্রার্থীকে ঘিরে অসন্তোষের আঁচ আছড়ে পড়লো দলীয় নির্বাচনী কার্যালয়ে। প্রার্থী বাতিলের দাবিতে হেস্টিংসে বিজেপির কার্যালয়ের সামনে দফায় ব‍্যাপক বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মীরা।

আসন্ন বিধানসভা নির্বাচনে পাঁচলা কেন্দ্রে বিজেপির প্রার্থী হচ্ছেন মোহিত ঘাঁটি এবং উদয়নারায়ণপুর থেকে প্রার্থী হচ্ছেন সুমিত রঞ্জন কাঁড়ার। এই দুই প্রার্থীকেই না-পছন্দ সংশ্লিষ্ট এলাকার বিজেপি কর্মীদের। জানা গেছে, পাঁচলার প্রার্থীকে বাতিলের দাবিতে প্রথমে মুকুল রায়কে ঘিরে বিক্ষোভ দেখান সেখানকার বিজেপি কর্মীরা। এর কিছুক্ষণ পর হেস্টিংসে বিজেপির কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন উদয়নারায়ণপুরের কর্মীরা। সুমিত রঞ্জন কাঁড়ারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন তাঁরা। তাঁদের অভিযোগ, চাকরির নাম করে বহু লোকের কাছ থেকে টাকা নিয়েছেন সুমিত রঞ্জন কাঁড়ার। তাই তাঁকে প্রার্থী হিসেবে মানবেন না তাঁরা। তাঁদের দাবি, ভোলা সামুইকে উদয়নারায়ণপুরের প্রার্থী করতে হবে।

বিজেপির কার্যালয়ের সামনে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। তাঁরাও রীতিমত হিমশিম খাচ্ছেন বিজেপি কর্মীদের বিক্ষোভ ঠেকাতে। লোহার ব‍্যারিকেড দিয়েও আটকে রাখা যাচ্ছে না তাঁদের।

এই বিষয়ে বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, তাঁরা বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in