WB Election 21: প্রার্থী তালিকা ঘিরে অসন্তোষ - শোভন বৈশাখীর বিজেপি ত্যাগ

৩য় এবং ৪র্থ দফার প্রার্থী তালিকা ঘোষণার পরেই সুর কাটলো বিজেপির অন্দরে। প্রার্থী তালিকা না পসন্দ হওয়ায় চিঠি দিয়ে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।
WB Election 21: প্রার্থী তালিকা ঘিরে অসন্তোষ - শোভন বৈশাখীর বিজেপি ত্যাগ
দিলীপ ঘোষের সঙ্গে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি সংগৃহীত

তৃতীয় এবং চতুর্থ দফার প্রার্থী তালিকা ঘোষণার পরেই সুর কাটলো বিজেপির অন্দরে। প্রার্থী তালিকা না পসন্দ হওয়ায় এবার চিঠি দিয়ে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষক ছিলেন কলকাতার প্রাক্তন মেয়র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়। পরে তিনি বিজেপিতে যোগ দেন। অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ছিলেন বিজেপির সহ আহ্বায়ক।

সূত্র অনুসারে এদিন প্রার্থী তালিকা প্রকাশের পরেই দলের শীর্ষ নেতৃত্বকে চিঠি পাঠিয়ে দলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার কথা জানিয়ে দিয়েছেন তাঁরা। ফেসবুকে অসন্তোষ জানিয়ে এই সংক্রান্ত একটি পোস্টও করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই তাঁদের চিঠি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে পৌঁছেছে বলেও দাবি করা হয়েছে।

জানা যাচ্ছে বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থী হতে চেয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। যদিও বিজেপির তরফে প্রস্তাব ছিলো বেহালা পশ্চিম কেন্দ্রে তাঁকে প্রার্থী করার। যাতে তিনি রাজী হননি। অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় দাঁড়াতে চেয়েছিলেন কলকাতার কোনো একটি কেন্দ্রে। যদিও কলকাতার কোনো কেন্দ্রেই তাঁর নাম বিবেচনায় আনেনি বিজেপি। প্রার্থী হিসেবে তাঁর নাম বিবেচিত হয়নি বলেই জানা যাচ্ছে। এই দুই ঘটনায় দৃশ্যতই ক্ষুব্ধ শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপির সঙ্গে সম্পর্ক ছেদ করার সিদ্ধান্ত নিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in