WB Election 21: ডোমকলে নির্বাচনী প্রচারে CPIM-TMC সংঘর্ষ, আহত ৫

ডোমকলের ১৫ নম্বর ওয়ার্ডে ভোটপ্রচারে বেরিয়ে সিপিএমের কর্মী-সমর্থকরা তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। হাতাহাতি থেকে শুরু করে বাঁশ, লাঠি নিয়ে একে অপরকে আক্রমণ করে। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।
WB Election 21: ডোমকলে নির্বাচনী প্রচারে  CPIM-TMC সংঘর্ষ, আহত ৫
ছবি প্রতীকী সংগৃহীত

বিধানসভা নির্বাচন প্রায় শেষ পর্যায়ে। বাকি আর মাত্র দু'দফার নির্বাচন। কিন্তু জেলায় জেলায় রাজনৈতিক সংঘর্ষ চলছেই। এবারের ঘটনাস্থল মুর্শিদাবাদের ডোমকল। সেখানে শনিবার রাতে তৃণমূল সিপিএমের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনার জেরে দু'পক্ষেরই বেশ কয়েকজন আহত হন। তাঁরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। প্রসঙ্গত সোমবার সপ্তম দফায় মুর্শিদাবাদে নির্বাচন।

অভিযোগ, ডোমকলের ১৫ নম্বর ওয়ার্ডে ভোটপ্রচারে বেরিয়ে সিপিএমের কর্মী-সমর্থকরা তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। হাতাহাতি থেকে শুরু করে বাঁশ, লাঠি নিয়ে একে অপরকে আক্রমণ করে। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। গুরুতর জখম হন মোট ৫ জন। আহতদের মধ্যে ২ জন সিপিএম কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে বহরমপুর হাসপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাঁদের সামনেই মারধর চলে। দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ভোট মরশুমে রাজ্যের বিভিন্ন প্রান্তে একের পর এক অশান্তির খবরে স্বাভাবিকভাবেই কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in