WB Election 21: দু'এক দিনের মধ্যেই প্রকাশিত হতে পারে বিজেপির প্রথম দুই দফার প্রার্থী তালিকা

WB Election 21: দু'এক দিনের মধ্যেই প্রকাশিত হতে পারে বিজেপির প্রথম দুই দফার প্রার্থী তালিকা
প্রতীকী ছবি সংগৃহীত

নির্বাচনী দামামা বেজে গিয়েছে। নির্ঘণ্টও প্রকাশিত হয়েছে। সোমবার তৃণমূলের কোর কমিটির মধ্যে বৈঠক হয় কোন আসনে কে প্রার্থী হবেন, তা নিয়ে। যদিও শাসকদল এখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি। পাশাপাশি প্রার্থী বাছাই নিয়ে সোমবার নড়েচড়ে বসেছে গেরুয়া শিবিরও। মঙ্গলবার বামেদের পক্ষ থেকেও জানানো হয়েছে এই সপ্তাহেই ঘোষিত হবে প্রথম দুই দফার প্রার্থী তালিকা।

গতকালই কলকাতার এক পাঁচতারা হোটেলে বৈঠকে বসেন বিজেপি নেতারা। বৈঠকে ছিলেন সাংসদ, বিধায়ক, জেলা নেতা-সহ ভূপেন্দ্র যাদব, শিবপ্রকাশ, কৈলাস বিজয়র্গীয়, দিলীপ ঘোষ-সহ কেন্দ্র ও রাজ্যের অনেক নেতাই।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, প্রথম দুই দফার প্রার্থীতালিকাই প্রকাশ করা হবে। মোট ৯ জেলার ৬০টি আসন নিয়ে আলোচনা হয়েছে। জানা যাচ্ছে, নতুন মুখ, সেলিব্রিটি মুখ ও মহিলা প্রার্থীর সংখ্যা বেশি হওয়ার সম্ভাবনা। প্রাধান্য পাবেন তৃণমূল ত্যাগীরাও। আজ হয়েছে কোর কমিটির মিটিং। খসড়া তালিকা থেকে কাটাছেঁড়ার পর আগামীকাল বুধবার অথবা বৃহস্পতিবার জানা যেতে পারে চূড়ান্ত প্রার্থীতালিকা।

প্রসঙ্গত, আগামী ৭ মার্চ ব্রিগেডে মোদির সভা। সেখানেও মোদি ম্যাজিক হবে বলে আশাবাদী গেরুয়া শিবির। সূত্রের খবর, সেই সভাতেও বেশ কিছু হেভিওয়েট ব্যক্তি ও রাজনৈতিক ব্যক্তিত্ব বিজেপিতে যোগ দেবেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in