WB Election 21: ডায়মন্ডহারবারে প্রচারে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী দীপক হালদার, অভিযোগ তৃণমূলের দিকে

তৃণমূলের খাসতালুকে প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন ডায়মণ্ডহারবার কেন্দ্রের বিজেপি প্রার্থী দীপক হালদার। যিনি কদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন এবং বিজেপির প্রার্থী হয়েছেন।
WB Election 21: ডায়মন্ডহারবারে প্রচারে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী দীপক হালদার, অভিযোগ তৃণমূলের দিকে
আহত দীপক হালদারদীপক হালদার ফ্যান ক্লাব ফেসবুক পেজের সৌজন্যে

তৃণমূলের খাসতালুকে প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন ডায়মণ্ডহারবার কেন্দ্রের বিজেপি প্রার্থী দীপক হালদার। যিনি কদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন এবং বিজেপির প্রার্থী হয়েছেন। গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্র থেকেই তৃণমূল প্রার্থী হিসেবে জয়ী হয়েছিলেন তিনি।

জানা গেছে, শুক্রবার সকালে ডায়মণ্ডহারবার ১ নম্বর ব্লকের হরিদেবপুর এলাকায় প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী। সেখানেই স্থানীয় মহিলাদের বিক্ষোভের মুখে পড়েন তিনি। বিজেপির অভিযোগ তৃণমূল সমর্থকরা লাঠি, অস্ত্রশস্ত্র নিয়ে তাঁদের তাড়া করে। আক্রমণের মুখে আহত হন দীপক হালদার। তাঁর বুকে আঘাত লেগেছে বলে অভিযোগ। তাঁকে ডায়মণ্ডহারবার হাসপাতালে ভর্তি করা হয়। বিজেপি সূত্র অনুসারে ওই ঘটনায় আহত হওয়ায় আরও জনা দশেক বিজেপি কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার পরেই উত্তেজিত বিজেপি কর্মীরা স্থানীয় ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিজেপি জেলা সভাপতির অভিযোগ – তৃণমূলের মদতে বিজেপি প্রার্থী ও কর্মীদের ওপর এই হামলা চালানো হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাঁদের দাবি – নির্বাচনে হার নিশ্চিত জেনে নাটক করছে বিজেপি। দীপক হালদারের বিরুদ্ধে জনরোষ আগে থেকেই ছিলো।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে স্পিড পোস্টে চিঠি পাঠিয়ে তৃণমূল ছেড়েছিলেন দীপক হালদার। এরপর রাতারাতি তিনি বিজেপিতে যোগ দেন এবং ডায়মন্ডহারবার কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষিত হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in