WB Election 21: দোলে তৃণমূল প্রার্থীর সঙ্গে বিজেপি প্রার্থীদের ছবি ঘিরে ক্ষোভ কর্মী সমর্থকদের

ওইদিন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় বিজেপি প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলকে। মদন মিত্রের গাওয়া একটি গানের সঙ্গে তাঁদেরকে তাল মেলাতে দেখা যায়।
WB Election 21: দোলে তৃণমূল প্রার্থীর সঙ্গে বিজেপি প্রার্থীদের ছবি ঘিরে ক্ষোভ কর্মী সমর্থকদের
তৃণমূল বিজেপি প্রার্থীদের দোলের সেলফিছবি ইউটিউব থেকে সংগৃহীত

রবিবার গঙ্গাবক্ষে দোল উপলক্ষে আয়োজিত বিশেষ অনুষ্ঠানে ঘিরে বিতর্ক ছড়াল। আপাতদৃষ্টিতে আবির, রং খেলা ছাড়া অন্য কোনও বিষয় ধরা না পড়লেও তাতে রাজনৈতিক রঙ লাগল। ওইদিন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় বিজেপি প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলকে। মদন মিত্রের গাওয়া একটি গানের সঙ্গে তাঁদেরকে তাল মেলাতে দেখা যায়।

কিন্তু এই ঘটনা ভালোভাবে নিতে পারেননি বিজেপির অনেক নেতা-কর্মী এবং সমর্থকরা। তাঁদের প্রশ্ন, যেখানে তৃণমূলের হাতে বিজেপি আক্রান্ত হচ্ছে, শতাধিক বিজেপি নেতা-কর্মী শহিদ হয়েছেন, সেখানে কী করে বিজেপি প্রার্থীরা তৃণমূল প্রার্থীর সঙ্গে আনন্দ উৎসবে মেতে ওঠেন? নিচুতলার সমর্থকদের কাছে এই ঘটনা ভুল বার্তা পৌঁছে দেবে বলে আশঙ্কা তাঁদের। ক্ষুব্ধ সমর্থকদের একটা অংশ এই প্রার্থীদের সাসপেন্ড করার দাবিও জানান। অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করে জানান, তিনি কার্যত বাকরুদ্ধ।

এই ক্ষোভের খবর পেয়ে কর্মী-সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী তথা বেহালা পূর্বের বিজেপির প্রার্থী পায়েল সরকার। এক ভিডিও বার্তায় পায়েল বলছেন, ‘নমস্কার আমি পায়েল সরকার।

গতকাল দোল উৎসবের সময় একটা ছবি নিয়ে অনেকে আমার উপর হয়তো মনোক্ষুণ্ণ হয়েছেন। গত ৭০ বছর ধরে পশ্চিমবঙ্গে চলা রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছেন আমার অসংখ্য বাংলার ভাইবোনেরা। এখানে বিরোধী দলকে তাদের মতপ্রকাশ করতে দেওয়া হয় না। বিজেপি করার অপরাধে খুন হয়েছেন ১৪০ জনের বেশি কর্মকর্তা৷ অপরাধ তারা বিজেপি করত। ৭০ বছর ধরে চলা এই রাজনৈতিক হিংসার অবসানের জন্যে বিজেপির সংগ্রাম চলছে। ১৪০ জন শহিদের রক্তের শপথ নিয়ে বলছি, তোমাদের রক্ত আমরা বৃথা যেতে দেব না।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in