WB Election 21: সংযুক্ত মোর্চা ক্ষমতায় এলে সরকারি সব শূন্যপদে নিয়োগ হবে - মহম্মদ সেলিম

বামফ্রন্টই একমাত্র ওয়ার্ড কমিটি এবং গ্রাম সংসদে সাধারণ মানুষের অংশগ্রহণের মাধ্যমে গণতন্ত্রকে প্রসারিত করার উদ্যোগ নিয়েছিলো। রবিবার ডানকুনিতে একথা বলেন চণ্ডীতলার সিপিআইএম প্রার্থী মহম্মদ সেলিম।
WB Election 21: সংযুক্ত মোর্চা ক্ষমতায় এলে সরকারি সব শূন্যপদে নিয়োগ হবে - মহম্মদ সেলিম
চন্ডীতলায় নির্বাচনী প্রচারে মহম্মদ সেলিমছবি সংগৃহীত

মোদি আর দিদির জমানায় দেশের সংসদ আর রাজ্যের গ্রাম সংসদ প্রায় উঠে যেতে বসেছে। বামফ্রন্টই একমাত্র ওয়ার্ড কমিটি এবং গ্রাম সংসদে সাধারণ মানুষের অংশগ্রহণের মাধ্যমে গণতন্ত্রকে প্রসারিত করার উদ্যোগ নিয়েছিলো। রবিবার ডানকুনিতে নির্বাচনী প্রচারে মুখোমুখি সেলিম অনুষ্ঠানে এসে একথা বলেন চণ্ডীতলার সিপিআইএম প্রার্থী মহম্মদ সেলিম।

এদিনের সভায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোটারদের সঙ্গে মুখোমুখি প্রশ্নোত্তরের এই সভা থেকে সেলিম আরও জানান, সংযুক্ত মোর্চা ক্ষমতায় এলে সরকারি সব শূন্যপদে নিয়োগ হবে।

সাধারণ মানুষের প্রশ্ন ছিল, কর্মসংস্থান, শিল্পায়ন, বন্ধ কারখানার অবস্থা, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়ন ইত্যাদি নিয়ে। সব প্রশ্নেরই জবাব দেন চন্ডীতলার সংযুক্ত মোর্চার প্রার্থী। তিনি আশ্বাস দেন, শুধু এসএসসি বা টেট নয়, তারা ক্ষমতায় এলে সব শূন্যপদ পূরণ করা হবে। প্যানেলে থাকার পরও যাঁরা চাকরি পাননি, তাঁরা সবাই চাকরি পাবেন।

এদিন ডানকুনি পুরসভার লাগামছাড়া দুর্নীতি ও কর আদায়, ডানকুনি খালের সংস্কার, নিকাশি ব্যবস্থা ও চণ্ডীতলা বিধানসভার এলাকার মানুষের অসুবিধা নিয়ে সরাসরি আলোচনায় অংশ নেন সাধারণ মানুষ। এদিন সভা পরিচালনা করেন সিপিআইএম হুগলি জেলা সম্পাদক দেবব্রত ঘোষ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in