গোঘাটে তৃণমূল বুথ সভাপতির মৃত্যু, দফায় দফায় সুজাতা খাঁকে তাড়া গ্রামবাসীর, বিক্ষোভের মুখে নির্মল মাজী
সংবাদমাধ্যমের মুখোমুখি সুজাতা খাঁছবি ভিডিও থেকে স্ক্রিনশট

গোঘাটে তৃণমূল বুথ সভাপতির মৃত্যু, দফায় দফায় সুজাতা খাঁকে তাড়া গ্রামবাসীর, বিক্ষোভের মুখে নির্মল মাজী

রাজ্যে তৃতীয় দফায় ভোট গ্রহণের দিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উত্তেজনা বেড়েছে। রাজ্যে যে তিন জেলায় আজ ভোট হচ্ছে তার প্রতিটিতেই কমবেশী গণ্ডগোল হয়েছে।

রাজ্যে তৃতীয় দফায় ভোট গ্রহণের দিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উত্তেজনা বেড়েছে। রাজ্যে যে তিন জেলায় আজ ভোট হচ্ছে তার প্রতিটিতেই কমবেশী গণ্ডগোল হয়েছে। এদিন হুগলী, দক্ষিণ ২৪ পরগণা এবং হাওড়ার বিভিন্ন অঞ্চলে বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থকরা দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এদিনই গোঘাটে ভোট দিয়ে বেরোনোর পর তৃণমূলের এক বুথ সভাপতিকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল।

এদিন উলুবেড়িয়াতে তৃণমূল প্রার্থী নির্মল মাঝিকে লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। অন্যদিকে ফলতায় বিজেপি প্রার্থীকে ঘিরে তুলকালাম বেধে যায়। একইভাবে তুমুল ঝামেলা বাধে আরামবাগে। ক্যানিং পূর্বে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ আনেন তৃণমূল প্রার্থী।

এদিন দফায় দফায় তৃণমূল প্রার্থী সুজাতা খাঁকে তাড়া করেন আরামবাগের বিভিন্ন অঞ্চলের গ্রামবাসীরা। ডিহি বাগনানে গ্রামের মহিলারা তাঁকে বাঁশ নিয়ে তাড়া করেন। সুজাতার গাড়ি ভেঙ্গে দেওয়া হয়। গ্রামবাসীদের অভিযোগ সুজাতা তাঁদের মারধোর করেছেন।

সুজাতা মণ্ডল সংবাদমাধ্যমে বলেন - কেউ স্বভাবে ভিখারী, কেউ অভাবে ভিখারী। এঁরা বিজেপির থেকে টাকা খেয়ে আমাদের ওপর হামলা করছে। এঁরা সব সিডিউল কাস্ট ফ্যামিলি। বিজেপি এদের পেছন থেকে শেল্টার দিচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in