WB Election 21: হাবরায় পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৪

ঘটনাস্থল উত্তর ২৪ পরগনা জেলার হাবরা। জানা গিয়েছে, দুই দলের সমর্থকদের মধ্যে পতাকা লাগানো নিয়ে ঝামেলা শুরু হয়। তা পরে হাতাহাতিতে পরিণত হয়
WB Election 21: হাবরায় পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৪
গ্রাফিক্স- নিজস্ব

ফের তৃণমূল এবং আইএসএফের মধ্যে সংঘর্ষের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনার সূত্রপাত দলীয় পতাকা লাগানো নিয়ে। ঘটনাস্থল উত্তর ২৪ পরগনা জেলার হাবরা। জানা গিয়েছে, দুই দলের সমর্থকদের মধ্যে পতাকা লাগানো নিয়ে ঝামেলা শুরু হয়। তা পরে হাতাহাতিতে পরিণত হয়। ঘটনার জেরে আহত হন ৪ জন আইএসএফ কর্মী। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান আইএসএফের কর্মী–সমর্থকরা।

আইএসএফের অভিযোগ, নির্বাচনী প্রচারের কাজে এলাকায় দলীয় পতাকা লাগানোর সময় হঠাৎ তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালায়। বাধা দিলে লাঠি, রড দিয়ে মারধর করে। বোমাবাজিও হয়। এই ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তৃণমূল এবার হাবরায় জিততে পারবে না বুঝতে পেরে হিংসার পথকে বেছে নিচ্ছে বলে অভিযোগ আইএসএফ-এর।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাবড়া থানার পুলিশ। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী। যদিও তৃণমূলের অভিযোগ, এই সংঘর্ষের ঘটনা সাজানো। তৃণমূলের কেউ জড়িত নয়। আইএসএফ ভোটের মুখে বহিরাগত এনে ঝামেলা তৈরি করতে চাইছে। আইএসএফের সংগঠন বলে কিছু নেই। হাবরায় তৃণমূল জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in