WB Election 21: সংযুক্ত মোর্চা vs তৃণমূল- বারুইপুরে সংঘর্ষে মৃত ১ জন, আহত ৫ জন

অভিযোগ অস্বীকার করে সংযুক্ত মোর্চার তরফেই বলা হয়, ওইদিন বারুইপুরের সিপিএম প্রার্থী স্বপন নস্কর সাজাহান সর্দারের বাড়িতে বৈঠক থেকে ফেরার সময় তাঁদের ওপরই হামলা চালায় তৃণমূল।
WB Election 21: সংযুক্ত মোর্চা vs তৃণমূল- বারুইপুরে সংঘর্ষে মৃত ১ জন, আহত ৫ জন
নিজস্ব চিত্র

২৫ মার্চ, বারুইপুর- তৃণমূলের ওপর সংযুক্ত মোর্চার হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। এলাকায় ভোটের ঠিক দু'দিন আগে এই ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার মধ্য বেলেগাছি এলাকা। অভিযোগের তির উঠেছে সংযুক্ত মোর্চার দিকে। ঘটনার জেরে আহত হয়েছেন প্রায় পাঁচ জন। মৃত্যু হয়েছে একজনের। তৃণমূলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে সিপিএম-আইএসএফ।

জানা গিয়েছে, বুধবার ওই এলাকায় একটি দলীয় বৈঠকে যান বারুইপুরের ব্লক তৃণমূল সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী। অভিযোগ, বৈঠক সেরে তৃণমূল কর্মীরা ফেরার সময় আচমকা সংযুক্ত মোর্চার কর্মীরা তাঁদের ওপর হামলা চালায়। আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় রহুল আমিন নামে এক কর্মীকে বাইপাসের নার্সিংহোমে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

WB Election 21: সংযুক্ত মোর্চা vs তৃণমূল- বারুইপুরে সংঘর্ষে মৃত ১ জন, আহত ৫ জন
WB Election 21: “মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করেছেন অনুব্রত”- ফিরহাদের ভিডিও ভাইরাল

অভিযোগ অস্বীকার করে সংযুক্ত মোর্চার তরফেই বলা হয়, ওইদিন বারুইপুরের সিপিএম প্রার্থী স্বপন নস্কর সাজাহান সর্দারের বাড়িতে বৈঠক থেকে ফেরার সময় তাঁদের ওপরই হামলা চালায় তৃণমূল। ঘটনায় তাঁদেরও পাঁচজন জখম হয়েছেন।

সর্বশেষ খবর অনুযায়ী, দুই দলের তিনজন কর্মী হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ছয়জন সংযুক্ত মোর্চা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, পাল্টা অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে বেলেগাছি এলাকা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in