BREAKING NEWS: বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি
মমতা বন্দ্যোপাধ্যায় ও জিতেন্দ্র তিওয়ারি ফাইল ছবি

BREAKING NEWS: বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

দু'মাস আগে শুভেন্দু অধিকারীর সাথেই বিজেপিতে যোগদানের পরিকল্পনা নিয়েছিলেন তিনি। সাংসদ বাবুল সুপ্রিয়র তীব্র আপত্তির কারণে বিজেপি তাঁকে দলে নেয়নি।

কলকাতা, ২রা মার্চঃ- দু'মাস আগে শুভেন্দু অধিকারীর সাথেই বিজেপিতে যোগদানের পরিকল্পনা নিয়েছিলেন তিনি। সাংসদ বাবুল সুপ্রিয়র তীব্র আপত্তির কারণে বিজেপি তাঁকে দলে নেয়নি। এবার সেই বাবুল সুপ্রিয়র তত্ত্বাবধানেই বিজেপিতে যোগদান করলেন পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। মঙ্গলবার হুগলির বৈদ‍্যবাটিতে দিলীপ ঘোষের সভায় বিজেপিতে যোগ দেন তিনি। এই প্রসঙ্গে বিকেলেই বাবুল সুপ্রিয়র জানিয়েছিলেন মোদীজির নেতৃত্বে বাংলার উন্নয়নের জন্য মুখিয়ে আছেন জিতেন্দ্র তিওয়ারি।

বিজেপিতে যোগদানের পর দলীয় নেতৃত্বকে ধন্যবাদ জানিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। তৃণমূলের নাম না নিয়ে পুরনো দলকে আক্রমণ করে তিনি বলেন, এতদিন তাঁর মনের মধ্যে যে কথা থাকত তা বলতে পারতেন না তিনি। এবার নির্দ্বিধায় সেই কথা বলতে পারবেন তিনি। তাঁর মতাদর্শের সাথে ভারতীয় জনতা পার্টির মতাদর্শের মিল আছে বলেই এই দলে যোগ দিয়েছেন বলে জানান তিনি। তাঁর দাবি, বাংলার মানুষ পরিবর্তন চায়। মোদীজির নেতৃত্বে সেই পরিবর্তন আসবে বাংলায়।

এর আগে ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারীর সাথে বিজেপিতে যোগদানের জন্য দলের জেলা সভাপতি এবং আসানসোল পুরসভার প্রশাসকের পদ ছেড়েছিলেন তিনি। সেই খবর প্রকাশ‍্যে আসতেই জিতেন্দ্র তিওয়ারির রাজনৈতিক কুকর্মের কথা তুলে ধরেন বাবুল সুপ্রিয়। জিতেন্দ্রকে দলে না নেওয়ার দাবি তোলেন তিনি। ফলে ভেস্তে যায় জিতেন্দ্রর বিজেপিতে যোগদানের পরিকল্পনা। এরপর তৃণমূলে ফিরলেও কোনো গুরুত্ব পাননি আর জিতেন্দ্র। গত বেশ কয়েকদিন ফের জিতেন্দ্রর বিজেপিতে যোগদান নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়।

আজ জিতেন্দ্রর বিজেপিতে যোগ দানের আগে বাবুল সুপ্রিয় বলেন, ২০ দিন আগেই জিতেন্দ্র তিওয়ারির সাথে কথা বলে সবকিছু চূড়ান্ত করে নিয়েছিলেন তিনি। তৃণমূলের নির্দেশেই হিংসাত্মক রাজনীতি করতেন জিতেন্দ্র। কিন্তু এখন মোদীজির নেতৃত্বে বাংলার উন্নয়ন চান তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in