WB Election 2021: টিকিট দেয়নি দল, ফেসবুক লাইভে কান্না নলহাটির বিদায়ী তৃণমূল বিধায়কের

টিকিট না পেয়ে ফেসবুক লাইভে কান্নায় ভেঙে পড়লেন নলহাটি বিধানসভার বিদায়ী তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামস
WB Election 2021: টিকিট দেয়নি দল, ফেসবুক লাইভে কান্না নলহাটির বিদায়ী তৃণমূল বিধায়কের
নলহাটি বিধানসভার বিদায়ী তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামসফেসবুক লাইভ-এর স্ক্রিনশট

৫ মার্চ, কলকাতা- বিধানসভা নির্বাচনের টিকিট না পেয়ে ফেসবুক লাইভে কান্নায় ভেঙে পড়লেন নলহাটি বিধানসভার বিদায়ী তৃণমূল বিধায়ক মইনুদ্দিন শামস। ফেসবুক লাইভেই তৃণমূলও ছাড়ার কথা ঘোষণা করলেন তিনি। সাথে সাথে তাঁর হুঁশিয়ারি, তৃণমূল টিকিট না দিলেও নির্বাচনে নলহাটি বিধানসভা থেকেই লড়বেন তিনি এবং 'বিজেপির বি-টিম' তৃণমূলকে উৎখাত করবেন তিনি। কোন দল থেকে লড়বেন তিনি আগামী দু'দিনের মধ্যেই জানাবেন বলে জানিয়েছেন তিনি।

আজ দুপুর ২টা নাগাদ সাংবাদিক বৈঠকে করে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ২৯১ কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করেছেন তিনি। বাকি তিনটি আসন ছাড়া হতে পারে গোর্খা জনমুক্তি মোর্চাকে। সেখানেই জানা যায় নলহাটি বিধানসভা কেন্দ্রে এবার তৃণমূলের প্রার্থী হচ্ছেন রাজেন্দ্র প্রসাদ সিং। এরপরই ফেসবুক লাইভে এসে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিধায়ক মইনুদ্দিন শামস। তৃণমূলকে কটাক্ষ করে তিনি বলেন- "আমার অপরাধ, বালি মাফিয়া-কয়লা মাফিয়াদের সাথে আপোষ না করে মানুষের উন্নয়ন করেছি আমি। আমার সবথেকে বড় অপরাধ আমি মুসলমান, টুপি পরি। একজন টুপি পরা মুসলমান নলহাটির বিধায়ক অনেকের তা সহ‍্য হয়নি। আমাকে ওরা টুপি পরতে বারন করেছিল, কিন্তু আমি শুনিনি। তাই আমাকে প্রার্থী তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে।"

কোন ‌দলের টিকিটে নলহাটি বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হবেন তিনি, আগামী দু-এক দিনের মধ্যে তা প্রেস কনফারেন্স করে জানাবেন বলে জানিয়েছেন তিনি। তাঁর ওপর হওয়া 'অবিচারের' বদলা নিতে সমস্ত রাজ‍্যবাসীকে তৃণমূলকে রাজ‍্য থেকে উৎখাত করার আহ্বান জানিয়েছেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in