WB Election 21: তৃণমূলকে ভোট না দিলেই উচ্ছেদ, হুমকি দেওয়ার অভিযোগ মন্ত্রী গৌতম দেবের বিরুদ্ধে

গৌতম দেব বলেন, 'যদি আমাদের বিরোধিতা করেন, আমরা এখান থেকে উচ্ছেদ করব, বুঝে নিন। আমি গৌতম দেব। যা বলি তাই করি। আমার কাছে সব রিপোর্ট আছে।'
WB Election 21: তৃণমূলকে ভোট না দিলেই উচ্ছেদ, হুমকি দেওয়ার অভিযোগ মন্ত্রী গৌতম দেবের বিরুদ্ধে
গৌতম দেবছবি ফেসবুকের সৌজন্যে

তৃণমূলের বিরোধিতা করলে উচ্ছেদ করা হবে। এমনই হুমকি দেওয়ার অভিযোগ উঠল ডাবগ্রাম-ফুলবাড়ির তৃণমূল প্রার্থী গৌতম দেবের বিরুদ্ধে। ইতিমধ্যেই প্রার্থীর হুমকি দেওয়া ওই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পিপলস্ রিপোর্টার এই ভিডিওর সত্যতা যাচাই করেনি।

গৌতম দেব এই অভিযোগ করলেও বিরোধীরা এই ভিডিওকে হাতিয়ার করে পথে নেমে পড়েছেন। যার ফলে অস্বস্তিতে পড়েছে শাসক দল। কমিশন এই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে।

আগামী ১৭ এপ্রিল পঞ্চম দফায় ভোট শিলিগুড়ি লাগোয়া ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে। তার আগে বৃহস্পতিবার দুপুরে ঠাকুরনগর রেলগেট এলাকায় বাড়ি বাড়ি প্রচার করতে বেরোন গৌতম দেব। সেখানেই স্থানীয় এক আশ্রমের সুধাকৃষ্ণ দাস গোস্বামীকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ভাইরাল হওয়া ভিডিও-তে গৌতম দেবকে বলতে শোনা যাচ্ছে, 'যদি আমাদের বিরোধিতা করেন, আমরা এখান থেকে উচ্ছেদ করব, বুঝে নিন। আমি গৌতম দেব। যা বলি তাই করি। আমার কাছে সব রিপোর্ট আছে।' এরপর ওই মহরাজকে বলতে শোনা যায়, 'আমি তো সন্ন্যাসী মানুষ।' পাল্টা জবাব তৃণমূল প্রার্থীর, 'ওসব সন্ন্যাসী-টন্ন্যাসী আমি বুঝি না। আমি নিজেও সন্ন্যাসী...সন্ন্যাসী দেখাবেন না, বিজেপিও করবেন না। ও মোদি রাজ্যে হবে, বাংলায় হবে না। সবাইকে তৃণমূল করতে হবে, না হলে এই গভর্নমেন্টের জায়গায় বসে থাকতে পারবেন না'।

এই ভিডিও প্রসঙ্গে কি বলছেন অভিযুক্ত? তৃণমূল প্রার্থীর দাবি, 'কাউকে হুমকি দিইনি। একটি বড় সরকারি জায়গা দখল করে একটি তথাকথিত আশ্রম চালানো হচ্ছে। তবে, সেটি আশ্রম নয়। ওটি বিজেপি, আরএসএসের ডেরা। আমি তাই বলেছি সরকারি জায়গায় ওসব চলবে না।' তবে যাকে হুমকি দেওয়া হয়েছে, আশ্রমের সেই মহারাজ কিন্তু ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in