এবার সোশ্যাল মিডিয়ায় বাম প্রার্থীদের নাম্বার ভাইরাল - 'আমরা এমনিতেও এই কাজ করছি' জানালেন দীপ্সিতা

এই পোস্টটিকে স্বাগত জানিয়েছেন বালির মোর্চা প্রার্থী দীপ্সিতা ধর। তিনি বলেন ‘পোস্টদাতাকে ধন্যবাদ, আমরা এমনিতেও এই কাজ করছি ৩-৪ দিন ধরে। অসুবিধা নেই।‘
এবার সোশ্যাল মিডিয়ায় বাম প্রার্থীদের নাম্বার ভাইরাল - 'আমরা এমনিতেও এই কাজ করছি' জানালেন দীপ্সিতা

দুদিন আগে তৃণমূল ও বিজেপি প্রার্থীদের ফোন নম্বর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তাতে বলা হয়, বর্তমান কোভিড পরিস্থিতিতে যে কোনও সাহায্যের জন্য ওই নম্বরে যোগাযোগ করতে বলা হয়। যা নিয়ে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছে। একের পর এক ফোন আসায় যথেষ্ট বিরক্ত পরিচালক রাজ চক্রবর্তী। অতিরিক্ত ফোনের জ্বালায় নিজের মোবাইল সুইচড অফ রাখতে বাধ্য হন তিনি।

এবার বাম প্রার্থীদের ফোন নম্বর প্রকাশ্যে এসেছে। যুব নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় থেকে শুরু করে দীপ্সিতা ধর, ঐশী ঘোষের পাশাপাশি সুজন চক্রবর্তী, মহম্মদ সেলিমের ফোন নম্বরও ভাইরাল হয়েছে।

নির্বাচনের আগে তৃণমূল এবং বিজেপিতে যোগদানের হিড়িক পড়ে গিয়েছিল তারকাদের মধ্যে। নির্বাচন পর্ব প্রায় শেষ। যাঁরা কাজ করতে গিয়ে রাজনৈতিক ছাতার নীচে আশ্রয় নিয়েছেন, তাঁরা এবার কোভিড সমস্যা সমাধানের সাধারণ মানুষের পাশে দাঁড়াতে কাজ করতে শুরু করুন। তাঁদের নম্বর ছড়িয়ে পড়ুক সবার মধ্যে। এটাই ছিল আমজনতার দাবি।

তৃণমূল, বিজেপির তারকা প্রার্থী দের নম্বর তো ভাইরাল হল। এবার যারা দাবি করে সর্বদা মানুষের পাশে থাকে, পিছিয়ে পড়া সাব...

Posted by Sagir Husain Page on Monday, April 26, 2021

সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে পাল্টা বামপ্রার্থীদের নম্বর প্রকাশ্যে নিয়ে আসে এক ফেসবুক পেজ। জানা গিয়েছে, একটি ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়, তৃণমূল, বিজেপির তারকা প্রার্থীদের তো নম্বর ভাইরাল করা হল। এবার যারা দাবি করে সর্বদা মানুষের পাশে থাকে পিছিয়ে পড়া সাব-অলটার্ন সমাজের প্রতিনিধি, তাঁরাই বা বাকি থাকবে কেন? এই চরম বিপদের দিনে তাঁদের তো মানুষের প্রয়োজন আছে। এবার দেওয়া যাক সিপিএম-এর কিছু তারকা প্রার্থীর নাম্বার। যারা দাবি করেন সর্বদাই মানুষের পাশে থাকতে সদা সচেষ্ট। এই লেখার নীচেই জুড়ে দেওয়া হয়েছে দীপ্সিতা, ঐশীদের ফোন নম্বর। যদিও এই পেজের সত্যতা যাচাই করা হয়নি।

তবে এই পোস্টটিকে স্বাগত জানিয়েছেন বালির মোর্চা প্রার্থী দীপ্সিতা ধর। তিনি বলেন ‘পোস্টদাতাকে ধন্যবাদ, আমরা এমনিতেও এই কাজ করছি ৩-৪ দিন ধরে। অসুবিধা নেই।‘

এদিকে, রাজ চক্রবর্তীর মতো অবস্থা কাঞ্চন মল্লিকেরও। ফোনের ঠেলায় জেরবার তিনি। তাই ক্রমাগত ফোন আসায় তাঁকেও ফোন বন্ধ রাখতে হচ্ছে। তিনিও বাম শিবিরের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। অভিনেতার প্রশ্ন, বেছে বেছে শুধু বিজেপি-তৃণমূলের তারকা প্রার্থীদের ফোন নম্বরই ভাইরাল করা হল কেন? কাঞ্চনের যুক্তি, এর থেকেই প্রমাণিত হয়, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই পোস্ট ছড়িয়েছে সিপিএম। তালিকায় নেই দেবদূত ঘোষ, শ্রীলেখা মিত্র কিংবা বাদশা মৈত্রদের নাম।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in