২ মে আমার আগের টুইটটির কথা মনে রাখবেন: প্রশান্ত কিশোর

বিজেপি-কে চ্যালেঞ্জ করে লিখেছিলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপি-র আসন সংখ্যা দুই অঙ্ক পেরিয়ে তিন অঙ্কে যাবে না।
২ মে আমার আগের টুইটটির কথা মনে রাখবেন: প্রশান্ত কিশোর
প্রশান্ত কিশোর ফাইল ছবি সংগৃহীত

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর দিন সকালেই নিজের পুরনো একটি টুইটের কথা প্রকাশ্যে এনে বিজেপি-কে আক্রমণ করলেন তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর। শনিবার তাঁর টুইটের বক্তব্য, ফের তৃণমূল ক্ষমতায় আসছে। বাংলার মানুষ স্বমহিমায় মমতা বন্দ্যোপাধ্যায়কেই আবার ফিরিয়ে আনবেন। ২ মে তার প্রতিফলন দেখা যাবে। সেই প্রসঙ্গেই তিনি ফের তাঁর পুরনো টুইটটির কথা স্মরণ করিয়ে দেন।

প্রশান্ত টুইটে লেখেন, 'গণতন্ত্রের সবচেয়ে বড় লড়াই হতে চলেছে বাংলায়। সেই লড়াইয়ে সামিল হওয়ার জন্য প্রস্তুত রাজ্যের মানুষ। ঠিক সময়েই তাঁরা বার্তা দিয়ে দেবেন। ২ মে আমার আগের টুইটটি-র কথা মনে রাখবেন।' গত ডিসেম্বরে করা যে টুইটের কথা পিকে শনিবার উল্লেখ করলেন, সেখানে তিনি বিজেপি-কে চ্যালেঞ্জ করে লিখেছিলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপি-র আসন সংখ্যা দুই অঙ্ক পেরিয়ে তিন অঙ্কে যাবে না। সঙ্গে তিনি বলেছিলেন, 'আমার এই টুইটটা সেভ করে রাখুন। বিজেপি এর থেকে ভাল ফল করলে আমি এই জায়গা ছেড়ে দেব।'

শুক্রবারই ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আট দফায় ভোট হচ্ছে বাংলায়। তা নিয়ে রাজনৈতিক তরজা চরমে উঠেছে। নীলবাড়ি দখলের লক্ষ্যে দুই যুযুধান শিবির অনেক আগে থেকেই ময়দানে নেমেছে। তৃণমূল নেত্রী ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্তে বেশ কয়েকটি সভা করেছেন। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব এ প্রান্ত ও প্রান্ত চষে বেড়াচ্ছেন। প্রসঙ্গত, এবার রাজ্যে ভোটগ্রহণ শুরু ২৭ মার্চ, শেষ দফা ২৯ এপ্রিল। এক মাস ধরে মোট ৮ দফায় নির্বাচন। ভোটের ফলপ্রকাশ ২ মে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in