WB Election 21: “সাংসদ চোর, আমি নই, আমাকে বিশ্বাস করুন” - ভাইরাল তৃণমূল প্রার্থীর ভিডিও

পুরশুড়া বিধানসভা কেন্দ্রে টিকিট পেয়েছেন হুগলির তৃণমূল সভাপতি দিলীপ যাদব। তাঁর এই মন্তব্যে পাল্টা চ্যালেঞ্জ করেছেন সাংসদ অপরূপা পোদ্দার।
WB Election 21: “সাংসদ চোর, আমি নই, আমাকে বিশ্বাস করুন” - ভাইরাল তৃণমূল প্রার্থীর ভিডিও
দিলীপ যাদব, অপরূপা পোদ্দার ফাইল চিত্র

২৬ মার্চ, কলকাতা- দলের সাংসদকে চোর বললেন তৃণমূল প্রার্থী। অন্যদিকে, গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ে এলাকা ছাড়লেন আর এক তৃণমূল প্রার্থী। ফলে অস্বস্তি বেড়েছে তৃণমূলের। এমনিতেও প্রার্থী তালিকা প্রকাশের পর যেভাবে দলের অন্দরের কোন্দল প্রকাশ্যে এসেছে, ঘুম উড়েছে দলের শীর্ষ নেতৃত্বের। কোনওমতে পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করা হচ্ছে।

অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুব্রত মণ্ডলের ব্ল্যাকমেল করার খবর ভাইরাল হয়েছে। সবদিক বিচার করে শাসকদল স্বস্তিতে নেই, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। হুগলির পুরশুড়ায় প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল প্রার্থী দিলীপ যাদব। সেখানে তিনি বলেন, অপরূপা পোদ্দার ও নরুজ্জামানের মতো চোর নই আমি। আমাকে বিশ্বাস করুন। তাঁর এই মন্তব্যে গোটা জেলা জুড়ে শোরগোল পড়েছে। এই ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস্ রিপোর্টার।

পুরশুড়া বিধানসভা কেন্দ্রে ২০১৬-র নির্বাচনে জয়ী হন মহম্মদ নরুজ্জামান। কিন্তু এবার তিনি নন, টিকিট পেয়েছেন হুগলির তৃণমূল সভাপতি দিলীপ যাদব। এই মন্তব্য প্রসঙ্গে মহম্মদ নরুজ্জামানের প্রতিক্রিয়া পাওয়া না গেলেও পাল্টা চ্যালেঞ্জ করেছেন সাংসদ অপরূপা পোদ্দার। তিনি বলেন,‘‘আমিও সৈনিক উনিও সৈনিক, একজন সৈনিকের বিরুদ্ধে আরেকজন কটুক্তি করছে, তার দায়ভার তাঁকেই নিতে হবে, কেন বলেছেন জবাবদিহি করতে হবে।’’

দিলীপ যাদব, অপরূপা পোদ্দার
WB Election 21: “মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করেছেন অনুব্রত”- ফিরহাদের ভিডিও ভাইরাল

এদিকে, বুধবার ধনেখালির চকহিরণ্যবাটি গ্রামে প্রচারে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী অসীমা পাত্র। সেখানে গিয়ে তিনি বিক্ষোভের মুখে পড়েন। এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে একশো দিনের কাজ-সহ বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা থেকে তাঁরা বঞ্চিত। ধনেখালির চকহিরণ্যবাটির বাসিন্দা বাবর আলির অভিযোগ, অভিযোগ জানানোর সময় ধাক্কা মেরে তাকে ফেলে দেওয়া হয়। গ্রামবাসীদের প্রবল বিক্ষোভের মুখে পড়ে এলাকা ছাড়তে বাধ্য হন অসীমা। বিক্ষোভের এই ছবিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in