WB Election 21: “আমি আগেও বলেছি, আবার বলছি, বাংলায় বিজেপি ১০০ পেরোবে না” - প্রশান্ত কিশোর

তিনি বলেন, 'আমার ভালো লাগছে যে বিজেপি নিজেদের নেতাদের কথার থেকে আমার একটা ক্লাবহাউস চ্যাটকে বেশি গুরুত্ব দিচ্ছে।' কথোপকথনের আংশিক অডিও প্রকাশ করছে বিজেপি।
WB Election 21: “আমি আগেও বলেছি, আবার বলছি, বাংলায় বিজেপি ১০০ পেরোবে না” - প্রশান্ত কিশোর
প্রশান্ত কিশোরফাইল ছবি- সংগৃহীত

বিজেপি নেতারা নিজেদের কথার থেকে আমার কথাকে বেশি দাম দিচ্ছেন। এটা ভেবে ভালো লাগছে। তবুও বলছি, একশোর বেশি আসন কোনও মতেই পাবে না বিজেপি। সাফ জানিয়ে দিলেন তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর।

রাজ্যে বিজেপির পালে হাওয়া লেগেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমান জনপ্রিয়। বিজেপি পিকের একটি অডিও ক্লিপ প্রকাশ করেছে। তারপর থেকে শুরু হয়েছে এই অডিও ক্লিপ নিয়ে রাজনৈতিক কাটাছেঁড়া। তাতে কিছুটা বিপাকে পড়ে মাঠে নামতে হয়েছে পিকে-কেও।

আজ রাজ্যে চতুর্থ দফার ভোট। এদিন তিনি জানিয়ে দিলেন, যে অডিও ক্লিপ নিয়ে বিজেপি এত লাফালাফি করছে, সেটা সম্পূর্ণ প্রকাশ করা হয়নি। তিনি বলেন, 'আবারও বলছি বাংলায় বিজেপি ১০০ আসন পেরোবে না।' বিজেপি আইটি সেলের প্রধান এবং এরাজ্যের সহকারী পর্যবেক্ষক পিকের একটি অডিও ক্লিপ টুইট করেন অমিত মালব্য। এই ক্লিপের সত্যতা যাচাই করা হয়নি।

ওই ক্লিপে পিকের কথায় স্পষ্ট হয়, বাংলার নির্বাচনের হাওয়া বিজেপির পক্ষে। পিকে বলছেন, বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতোই জনপ্রিয়। ধর্মীয় মেরুকরণ, তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ, মতুয়া ভোট, তফশিলি ভোট-সহ রাজ্যের একাধিক বিষয় বিজেপির পক্ষে রয়েছে। অমিত মালব্যর প্রকাশ করা অডিও ক্লিপে প্রশান্ত কিশোর বলছেন, 'মোদির বিরুদ্ধে বাংলায় কোনও প্রতিষ্ঠান বিরোধিতা নেই। বাংলায় মোদি জনপ্রিয়। ১০-২৫ শতাংশ মানুষ মোদিকে ভগবান মনে করেন। তাছাড়া প্রতিষ্ঠান বিরোধিতা রাজ্য সরকারের বিরুদ্ধেই আছে। এটা অনেক বড় ব্যাপার। রাজ্যে সমীক্ষা করলে দেখা যাবে মোদি এবং মমতা সমান জনপ্রিয়।”

এই অডিও ক্লিপ দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তারপরই আসরে নামেন পিকে।পালটা টুইট করে তিনি বলেন, 'আমার ভালো লাগছে যে বিজেপি নিজেদের নেতাদের কথার থেকে আমার একটা ক্লাবহাউস চ্যাটকে বেশি গুরুত্ব দিচ্ছে।' কথোপকথনের আংশিক অডিও প্রকাশ করছে বিজেপি। পুরো ক্লিপটা প্রকাশ করার দাবি জানিয়ে তিনি ফের বলেন, আমি আগেও বলেছি, আবার বলছি, বাংলায় বিজেপি ১০০ পেরোবে না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in