WB Election 21: প্রার্থী নেই মতুয়াদের, তৃণমূল-বিজেপি উভয়ের প্রতি ক্ষুব্ধ মতুয়া সংঘ

নিজেদের দাবি পূরণ না হওয়ায় একযোগে ক্ষোভ প্রকাশ করেছেন মঞ্জুলকৃষ্ণ এবং তৃণমূল সমর্থিত মতুয়া মহাসঙ্ঘের সংঘাধিপতি মমতাবালা ঠাকুর।
WB Election 21: প্রার্থী নেই মতুয়াদের, তৃণমূল-বিজেপি উভয়ের প্রতি ক্ষুব্ধ মতুয়া সংঘ
মমতাবালা ঠাকুর ও মঞ্জুলকৃষ্ণ ঠাকুরফাইল ছবি

২২ মার্চ, কলকাতা- তৃণমূল অথবা বিজেপি, দাবি পূরণ করেনি কেউই। তাই এবার বিধানসভা নির্বাচনে কারও কথা শুনে নয়, নিজেরাই ঠিক করবেন কাকে ভোট দেবেন আর কাকে দেবেন না। রবিবার সাংবাদিক বৈঠক করে একথা স্পষ্ট জানালেন সারা ভারত মতুয়া মহাসংঘের প্রধান সেবায়েত মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। তিনি বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বাবা। নিজেদের দাবি পূরণ না হওয়ায় একযোগে ক্ষোভ প্রকাশ করেছেন মঞ্জুলকৃষ্ণ এবং তৃণমূল সমর্থিত মতুয়া মহাসঙ্ঘের সংঘাধিপতি মমতাবালা ঠাকুর।

মঞ্জুলকৃষ্ণ জানান, এবারের বিধানসভা নির্বাচনে তাঁরা বিজেপির কাছে ৩০টি আসন দাবি করেছিলেন। কিন্তু একটি আসনও মেলেনি। স্বভাবতই তাতে ক্ষুব্ধ হয়েছেন মতুয়া সমর্থকরা। এদিকে মমতাবালা ঠাকুরের অভিযোগ, বিজেপি এবং শান্তনু দুজনেই মতুয়াদের ভাঁঁওতা দিয়েছে। তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলে তিনি জানান, তিনিও শাসকদলের কাছে ৪-৫টি আসন দাবি করেছিলেন। কিন্তু একটিও মেলেনি।

পদ্ম শিবির অবশ্য সাফাই গেয়েছে, এখনও ১৮টি আসনে প্রার্থী দেওয়া বাকি। তার মধ্যে রয়েছে বেশ কয়েকটি আসন বনগাঁর। শান্তনু ঠাকুর অবশ্য এবিষয়ে কিছু জানেন না বলে এড়িয়ে যান। কিন্তু রাজনৈতিক বিশ্লেষকদের মতে, বাবাকে দিয়ে সাংবাদিক বৈঠক করিয়ে চাপ সৃষ্টি করতে চাইছেন শান্তনু।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in