Brigade Rally LIVE BLOG: ক্রমশ বাড়ছে ভিড়, লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে - আশা নেতৃত্বের

আজকের এই যৌথ সমাবেশে বক্তা - সীতারাম ইয়েচুরি, বিমান বসু, সূর্যকান্ত মিশ্র, মহম্মদ সেলিম, অধীর চৌধুরী, আব্বাস সিদ্দিকি, স্বপন ব‍্যানার্জি, নরেন চ‍্যাটার্জি, মনোজ ভট্টাচার্য, ভূপেশ বাঘেল।
Brigade Rally LIVE BLOG: ক্রমশ বাড়ছে ভিড়, লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে - আশা নেতৃত্বের
আজ ভোরে শিয়ালদহ স্টেশনেছবি সংগৃহীত

রাত থেকেই মহানগরের রাস্তায় মানুষের ঢল

আর মাত্র কয়েক ঘন্টা পর বামেদের ব্রিগেড সমাবেশ। এই সমাবেশে বামেদের সাথে থাকছে কংগ্রেস ও ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট বা আইএসএফ। গতকাল রাত থেকেই মহানগরের রাস্তায় মানুষের ঢল নেমেছে। গন্তব্য ব্রিগেড প‍্যারেড গ্রাউন্ড। ইতিমধ্যেই নির্বাচন ঘোষিত হয়ে যাওয়ায় স্বাভাবিক ভাবেই নতুন মাত্রা পেয়েছে এবারের ব্রিগেড সমাবেশ। এই ব্রিগেড সমাবেশ থেকেই কার্যত নির্বাচনী প্রচার শুরু হতে চলেছে রাজ্যে।

বাম-কংগ্রেস-আইএসএফের এই যৌথ সমাবেশে বক্তা হিসেবে উপস্থিত থাকছেন সীতারাম ইয়েচুরি, বিমান বসু, সূর্যকান্ত মিশ্র, মহম্মদ সেলিম, অধীর চৌধুরী, আব্বাস সিদ্দিকি, স্বপন ব‍্যানার্জি, নরেন চ‍্যাটার্জি, মনোজ ভট্টাচার্য, ভূপেশ বাঘেল।

আজ কলকাতার বুকে মূল আটটি মিছিল ব্রিগেড ময়দানের উদ্দেশ্যে রওনা দেবে। এগুলো শুরু হবে - টালিগঞ্জ, গোলপার্ক, শ‍্যামবাজার, পদ্মপুকুর, খিদিরপুর, ফুলবাগান, ভিক্টোরিয়া হাউস, সুবোধ মল্লিক স্কোয়ার থেকে। মুর্শিদাবাদ, নদীয়া এবং উঃ ২৪ পরগণা জেলা থেকে আসা বাম কর্মী-সমর্থকরা শিয়ালদহ থেকে এবং দক্ষিণ ২৪ পরগণার কর্মীরা পার্ক সার্কাস থেকে মিছিল করে ব্রিগেড আসবে। এছাড়াও হাওড়া থেকে একটি মিছিল যাবে। যে মিছিলে আসার কথা পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, হাওড়ার মানুষজনরা। বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর দাবি, আজকের সমাবেশ ঐতিহাসিক হতে চলেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in