WB Election 21: কসবায় জাভেদ খানের বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ বাম প্রার্থী শতরূপ ঘোষের
শতরূপ ঘোষ চিত্র- অফিসিয়াল পেজ

WB Election 21: কসবায় জাভেদ খানের বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ বাম প্রার্থী শতরূপ ঘোষের

ভিডিওয় দেখা গিয়েছে, টেবিলজুড়ে রাখা রয়েছে বান্ডিল বান্ডিল টাকা। একজন কিছু নগদ টাকা ব্যাগে ভরছেন। আর একইসঙ্গে ভিডিওয় দেখা গিয়েছে জাভেদ খান ঘনিষ্ঠ ধর্মেন্দ্র সিংহকে।

২৬ মার্চ, কলকাতা- বিধানসভা নির্বাচনের আগে টাকা লেনদেনের অভিযোগ উঠল তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে। একটি ভিডিওয় সেই টাকা লেনদেন হতে দেখা গিয়েছে। ভিডিওটি ভাইরাল হতেই তৃণমূলের বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বামেরা।

অভিযোগ উঠেছে কসবা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জাভেদ খানের বিরুদ্ধে। এই কেন্দ্রের বাম প্রার্থী শতরূপ ঘোষ। বামেদের প্রশ্ন, এত টাকার উৎস কী? কোন কাজেই বা এই টাকা ব্যবহার করা হবে? ভিডিওয় দেখা গিয়েছে, টেবিলজুড়ে রাখা রয়েছে বান্ডিল বান্ডিল টাকা। টাকার পরিমাণ একজন অন্যজনকে বুঝিয়েও দিচ্ছে। একজন কিছু নগদ টাকা ব্যাগে ভরছেন। আর একইসঙ্গে ভিডিওয় দেখা গিয়েছে জাভেদ খান ঘনিষ্ঠ ধর্মেন্দ্র সিংহকে।

খুনের আসামীকে দিয়ে কসবায় ভোট করতে চাইছেন জাভেদ খান | ছবি, ভিডিও ফাঁস করলেন শতরূপ

Posted by Shatarup Ghosh on Thursday, March 25, 2021

কিন্তু সিপিএম ওই বিষয়টিকে এতটা সহজ ভাবে দেখছে না। তাদের অভিযোগ, তৃণমূল প্রার্থী জাভেদ খানের অনুগামীরা টাকা বিলি করছেন। তাই তারা এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চেয়ে ভিডিও-সহ কমিশনে অভিযোগ জানিয়েছে। তবে শীঘ্রই যথাযথ জবাব না পেলে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হবেন বলে জানান সিপিএম প্রার্থী। শতরূপ ঘোষ বলেন, 'কমিশন আমাদের প্রার্থীদের আগেই জানিয়েছে নগদে কোনও লেনদেন করা যাবে না। তাহলে কীসের টাকা ব্যাগে ভরা হচ্ছিল?' তাঁর দাবি- "টেবিলের পাশে ছিলেন জাভেদ খানের ঘনিষ্ঠ ধর্মেন্দ্র সিংহ। যার আর একটা পরিচয় হল বিজেপি নেতা রাকেশ সিং এর আত্মীয়- যে কোকেন কেসে জেলে আছে।"

ভিডিওটি ভিত্তিহীন বলে জাভেদ খানের দাবি, তৃণমূল এর সঙ্গে কোনওভাবেই জড়িত নয়। তাঁর কথায়- "যাঁরা এই ভিডিও প্রচার করেছেন, তাঁরাই এটি তৈরি করেছেন। ধর্মেন্দ্র নামে কাউকে চিনি না- ভিডিওটি জাল।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in