WB Election 21: নির্বাচন কমিশনে হলফনামা - কোটিপতি কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র

তবে তাঁর নিজের নামে কোনও গাড়ি নেই। অর্চনা মিত্রের নামে রয়েছে একটি অ্যাম্বাসাডর ও একটি স্করপিও গাড়ি।
WB Election 21: নির্বাচন কমিশনে হলফনামা - কোটিপতি কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র
মদন মিত্রফাইল ছবি- সংগৃহীত

তাঁর হলুদ চশমা অনেকেরই পছন্দের। তাঁর কালারফুল পোশাক-আশাক, মজা করে কথা বলাও অনেকে পছন্দ করেন। হলফনামা পেশ করা তাঁর সম্পত্তির পরিমাণ সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু। তিনি কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। এই মুহূর্তে তাঁর একটাই ট্যাগলাইন, ওহ লাভলি।

নির্বাচন কমিশনের কাছে যে হলফনামা জমা পড়েছে, সেখানে মদন মিত্র উল্লেখ করেছেন, গত ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর উপার্জন ২৬ লক্ষ ৫৪ হাজার ৬৮২ টাকা। মদন মিত্রের স্ত্রী’র ২০১৯-২০ অর্থবর্ষে উপার্জন হয়েছে ২ লক্ষ ৩৩০ টাকা। বিভিন্ন ব্যাঙ্কের হিসেবে তাঁর নামে প্রায় এক কোটি টাকা রয়েছে। বিভিন্ন ব্যাঙ্কে তাঁর নামে আছে যথাক্রমে ৩৩ লক্ষ ৯৭ হাজার ২৪১ টাকা ৪৯ পয়সা, ১১ লক্ষ ৪০ হাজার ৬২১ টাকা ১৯ পয়সা, ৪ লক্ষ ২৬ হাজার ৬৩ টাকা ১ পয়সা, ১৫ হাজার ৬৬৬ টাকা ৫৬ পয়সা, ২১ লক্ষ ৭১ হাজার ৬১৯ টাকা ২১ পয়সা, ২ লক্ষ ৭৯ হাজার ৬৫৫ টাকা, ৬ লক্ষ ১৯ হাজার ৩৬৭ টাকা এবং ৬ হাজার টাকা। স্থায়ী আমানতে গচ্ছিত ২২ লক্ষ ৪০ হাজার ৫৮ টাকা। সবমিলিয়ে মোট ১ কোটি ২ লক্ষ ৯৬ হাজার ২৯১ টাকা ৪৬ পয়সা রয়েছে মদন মিত্রের।

কামারহাটির প্রার্থী হলেও, প্রচারে নানা জায়গায় যাচ্ছেন গাড়ি নিয়ে। তবে তাঁর নিজের নামে কোনও গাড়ি নেই। অর্চনা মিত্রের নামে রয়েছে একটি অ্যাম্বাসাডর ও একটি স্করপিও গাড়ি। দু’টি গাড়ির মিলিত মূল্য ১২ লাখ ৮ হাজার টাকা। সোনা-রুপো মিলিয়ে কামারহাটির প্রার্থীর আছে, প্রায় ২ লাখ ৯৫ হাজার টাকার গয়না। তাঁর স্ত্রীর কাছে যে অলঙ্কার আছে তার মূল্য ৯ লাখ ৫১ হাজার ৬০০ টাকার।

মদন মিত্রের বাড়ি দু’টি। ডায়মন্ড হারবার রোডের বাড়িটি নিজের নামে। ধীরেন্দ্রনাথ বসু রোডের বাড়ি যেখানে বেশিরভাগ সময় তিনি থাকেন। সেই বাড়ির মালিকানা অবশ্য তাঁর স্ত্রীয়ের সঙ্গে যৌথ ভাবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in