WB Election 21: আরো সাত আসনের প্রার্থী ঘোষণা আইএসএফ-এর, ভাঙড় থেকে লড়ছেন নওশাদ সিদ্দিকি

২০২০ সালের আগস্টে ভাঙড়েই আক্রান্ত হয়েছিলেন আব্বাস সিদ্দিকি। অভিযোগ, তৃণমূল বিধায়ক শওকত মোল্লার নির্দেশেই আক্রান্ত হয়েছিলেন আব্বাস। সেই ভাঙড়েই এবার ভাইকে প্রার্থী করলেন আব্বাস।
WB Election 21: আরো সাত আসনের প্রার্থী ঘোষণা আইএসএফ-এর, ভাঙড় থেকে লড়ছেন নওশাদ সিদ্দিকি
নওশাদ সিদ্দিকিফাইল ছবি

সংযুক্ত মোর্চার জোটের তরফ থেকে ভাঙড় আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন আইএসএফ-এর নওশাদ সিদ্দিকি। বৃহস্পতিবার সন্ধ‍্যায় আরও সাত আসনের প্রার্থী তালিকা প্রকাশ করে আব্বাস সিদ্দিকির আইএসএফ। সেই তালিকাতেই দেখা গেছে দক্ষিণ ২৪ পরগণার ভাঙড় আসনে থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন আইএসএফ-এর চেয়ারম্যান তথা আব্বাস সিদ্দিকির ভাই নওশাদ সিদ্দিকি।

বৃহস্পতিবার সন্ধ্যায় যে সাতটি কেন্দ্রের প্রার্থী তালিকা প্রকাশ করেছে আইএসএফ, তার মধ্যে উত্তর ২৪ পরগণার তিনটি কেন্দ্র রয়েছে।‌ মধ্যমগ্রাম থেকে প্রার্থী হচ্ছেন বিশ্বজিৎ মাইতি। দেগঙ্গার প্রার্থী করিম আলি। হাড়োয়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন ফিরোজ মোল্লা।

দক্ষিণ ২৪ পরগণার ক‍্যানিং পূর্ব থেকে সংযুক্ত মোর্চা সমর্থিত আইএসএফ-এর প্রার্থী হচ্ছেন গাজি শাহাবুদ্দিন সিরাজি। মগরহাট পশ্চিম থেকে লড়বেন মইদুল ইসলাম মোল্লা। হুগলির জাঙ্গিপাড়া আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন শেখ মইনুদ্দিন।

২০২০ সালের আগস্টে ভাঙড়েই আক্রান্ত হয়েছিলেন আব্বাস সিদ্দিকি। তৃণমূল বিধায়ক শওকত মোল্লার নির্দেশেই আক্রান্ত হয়েছিলেন তিনি, এমনটাই অভিযোগ করেছিলেন আব্বাস। সেই ভাঙড়েই এবার ভাই নওশাদ সিদ্দিকিকে প্রার্থী করলেন আব্বাস। এই ভাঙড়ে একাধিক রাজনৈতিক দল প্রার্থী দিলেও রাজনৈতিক মহল ও স্থানীয়দের মতে, ভাঙড়ে এবার লড়াই হবে তৃণমূলের প্রার্থী চিকিৎসক রেজাউল করিমের সাথে সংযুক্ত মোর্চার নওশাদ সিদ্দিকির।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in