তৃণমূলের সঙ্গে দলীয় নেতৃত্বের একাংশের যোগসাজশে EVM হ্যাক - অভিযোগ পরাজিত BJP প্রার্থীর

একুশের নির্বাচনে পরাজয়ের পর নিজের হার নিয়ে দলের একাংশের বিরুদ্ধে সরব হলেন মধ্যমগ্রামে বিজেপি প্রার্থী রাজশ্রী রাজবংশী। তাঁর অভিযোগ, ইভিএম হ্যাক হয়েছে। আর তা হয়েছে দলীয় নেতৃত্বের একাংশের মদতে।
তৃণমূলের সঙ্গে দলীয় নেতৃত্বের একাংশের যোগসাজশে EVM হ্যাক - অভিযোগ পরাজিত BJP প্রার্থীর
ছবি প্রতীকী সংগৃহীত

একুশের নির্বাচনে পরাজয়ের পর নিজের হার নিয়ে দলের একাংশের বিরুদ্ধে সরব হলেন মধ্যমগ্রামে বিজেপি প্রার্থী রাজশ্রী রাজবংশী। তাঁর অভিযোগ, ইভিএম হ্যাক হয়েছে। আর তা হয়েছে দলীয় নেতৃত্বের একাংশের মদতে। তৃণমূলের সঙ্গে যোগসাজশ করেই তাঁর দলীয় নেতৃত্বের একাংশ এই ঘটনা ঘটিয়েছেন বলেও তাঁর দাবি। নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরেই এই দোষারোপে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব ফের প্রকাশ্যে চলে এল বলে অভিমত রাজনৈতিক মহলের। কারচুপির অভিযোগে তিনি কমিশনের দ্বারস্থ হলেও কোনও কাজ হয়নি বলে অভিযোগ তাঁর। ওই কেন্দ্রে বিপুল ভোটে জয়ী হন তৃণমূল প্রার্থী রথীন ঘোষ।

রাজশ্রী দেবীর দাবি, তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে দলের শীর্ষ নেতৃত্বের একটা অংশ স্ট্রং রুমের ভিতরে কারচুপি করেছে। বিজেপি প্রার্থী বলেন, ‘ভোটগ্রহণের শেষে আমার এজেন্টরা ইভিএমে কতটা চার্জ অবশিষ্ট আছে, তা লিখে এনেছিলেন। আজ ইভিএম খুলতে দেখা যাচ্ছে সেগুলিতে ৯৯ শতাংশ চার্জ রয়েছে।

রাজশ্রী দেবীর বক্তব্য - ১০ ঘণ্টা ইভিএম চলার পর ও এতদিন স্ট্রংরুমে পড়ে থাকার পর কী করে ইভিএমে ৯৯ শতাংশ চার্জ থাকতে পারে?’ তাঁর দাবি, যে ইভিএমগুলিতে অপেক্ষাকৃত কম চার্জ দেখাচ্ছে সেগুলিতে এগিয়ে ছিলেন তিনি। আর যে ইভিএমগুলিতে ৯৯ শতাংশ চার্জ রয়েছে সেগুলিতে পিছিয়ে পড়ছেন।

রাজশ্রীর আরও অভিযোগ, গত ১৭ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত মাত্র ১ দিন সিসিটিভি ক্যামেরার মাধ্যমে তাঁদের স্ট্রংরুমের মধ্যে ইভিএম দেখানো হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in