WB Election 21: সভা চলাকালীন ISF কর্মীদের ওপর হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ঘটনাটি ঘটেছে রবিবার হাড়োয়া বিধানসভা কেন্দ্রের শাসনের মানিকপুর ও দেগঙ্গা বিধানসভা কেন্দ্রের লক্ষ্মীপুরে। ঘটনার জেরে জখম হয়েছেন ৫ জন আইএসএফ কর্মী।
WB Election 21: সভা চলাকালীন ISF কর্মীদের ওপর হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
গ্রাফিক্স- নিজস্ব

ফের আইএসএফের কর্মীদের ওপর তৃণমূলের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রবিবার হাড়োয়া বিধানসভা কেন্দ্রের শাসনের মানিকপুর ও দেগঙ্গা বিধানসভা কেন্দ্রের লক্ষ্মীপুরে। ঘটনার জেরে জখম হয়েছেন ৫ জন আইএসএফ কর্মী। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগ, মানিকপুরে দলীয় সভা ছিল আইএসএফের। সেখানেই কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। অন্যদিকে, লক্ষ্মীপুরেও আইএসএফ কর্মীরা আক্রান্ত হন। আব্বাস অনুগামীদের অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়। আহত ৩ আইএসএফ কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যান হাড়োয়া ও দেগঙ্গার দুই আইএসএফ প্রার্থী কুতুবউদ্দিন পুরকায়েত ও করিম আলি। ভোট বানচাল করতে সন্ত্রাস ছড়াচ্ছে শাসকদল। এমন অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল। অন্যদিকে, আমডাঙা বিধানসভায় শনিবার চানকিয়া থেকে হামিদপুর পর্যন্ত মিছিল করেন আইএসএফ প্রার্থী জামালউদ্দিন।

অভিযোগ, মিছিলে অংশ নেওয়ায় রাতে এক কলেজ ছাত্রকে মারধর করে তৃণমূলের দুষ্কৃতীরা। ওই তরুণের চোখে আঘাত লাগে। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, মিছিল চলাকালীন গ্রামের মহিলাদের কটূক্তি করায় গ্রামবাসীরা প্রতিবাদ করেন। তবে এই ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in