WB Election 21: দলের নেতারাই খুন করেছে স্বামীকে, অভিযোগ নিহত বিজেপি কর্মীর স্ত্রীর

মঙ্গলবার রাজ্যে তৃতীয় দফা ভোটের দিন দুবরাজপুরে মৃত্যু হয় এক বিজেপি কর্মীর। বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুললেন নিহত বিজেপি কর্মীর স্ত্রী। ফলে বিপাকে গেরুয়া শিবির।
WB Election 21: দলের নেতারাই খুন করেছে স্বামীকে, অভিযোগ নিহত বিজেপি কর্মীর স্ত্রীর
নিহত পাতিহার ডোমের স্ত্রীছবি- সংগৃহীত

নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের পর থেকে প্রায়ই বিজেপি ও তৃণমূলের সংঘর্ষের খবর প্রকাশ্যে এসেছে। ঘটনার জেরে কখনও বিজেপি, কখনও তৃণমূল কর্মী বা সমর্থকের মৃত্যু হয়েছে। কখনও ঝুলন্ত, কখনও রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার রাজ্যে তৃতীয় দফা ভোটের দিন দুবরাজপুরে মৃত্যু হয় এক বিজেপি কর্মীর। ঘটনা নিয়ে তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলতে সময় নেয়নি বিজেপি। কিন্তু তা খণ্ডন করে ঘুরিয়ে বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুললেন নিহত বিজেপি কর্মীর স্ত্রী। ফলে বিপাকে গেরুয়া শিবির।

স্বামীর মৃত্যুর পিছনে দলের নেতার ভূমিকা রয়েছে বলে চাঞ্চল্যকর দাবি করলেন দুবরাজপুরে নিহত পাতিহার ডোমের স্ত্রী। তাঁর অভিযোগ বিজেপির বুথ সভাপতি দুলাল ডোমের বিরূদ্ধে। বিজেপি ঘটনার পর দোষীদের গ্রেফতারের দাবিতে রাস্তা আটকে বিক্ষোভ দেখায়। পুলিশ অবরোধ হঠাতে এলে তাঁদের সঙ্গেও সংঘর্ষ বাঁধে। পুলিশকে লক্ষ্য করে ছোড়া হয় পাথর, ইট। পরিস্থতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ। ঘটনায় আহত হন বেশ কয়েকজন পুলিশ ও বিক্ষোভকারী।

এদিকে পাতিহারের স্ত্রী জয়শ্রী ডোমের দাবি, তাঁর স্বামীকে খুন করেছে দুলাল ডোম। তাঁর আরও দাবি, সোমবার বিজেপির বৈঠকে পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দেন বিজেপি বুথ সভাপতি। রাতে পাতিহার বলেন, দুলাল ডাকছে। দেখা করার জন্য তিনি বাড়ি থেকে বেরোন। মঙ্গলবার সকালে মাঠে পুকুর পাড়ে তাঁর দেহ উদ্ধার হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in