WB Election 2021: জিতেন্দ্র বিজেপিতে যোগ দেওয়ায় ক্ষোভ বাড়ছে দলের নিচুতলায়

এর আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে গিয়েও ফিরে এসেছিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি
WB Election 2021: জিতেন্দ্র বিজেপিতে যোগ দেওয়ায় ক্ষোভ বাড়ছে দলের নিচুতলায়
মিষ্টি মুখ ... জিতেন্দ্র তিওয়ারির ফেসবুক পেজ থেকে প্রাপ্ত

৫ মার্চ, আসানসোল- দীর্ঘ টালবাহানার পর অবশেষে বিজেপিতে যোগদান করেছেন জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু তারপরে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়তে হল পাণ্ডবেশ্বর তৃণমূল বিধায়ককে। শুধু তাই নয়, তার বিরোধিতা করে চলল দেওয়াল লিখনও। বিক্ষুব্ধ কর্মীদের বক্তব্য, পাণ্ডবেশ্বরে প্রয়োজনে বিধানসভা নির্বাচনে নির্দল প্রার্থীকে দাঁড় করানো হবে। নিজের পছন্দমত আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলেও গুঞ্জন ছড়িয়েছে এলাকায়।

এর আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে গিয়েও ফিরে এসেছিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। সোমবারও তিনি বিজেপির তীব্র সমালোচনা করেন। আর মঙ্গলবারই তিনি গেরুয়া শিবিরে নাম লেখান। কিন্তু নিচু তলার কর্মীরা কেউই তাঁকে মেনে নিতে চান না। বিজেপি পাণ্ডবেশ্বর বিধানসভার বিভিন্ন এলাকায় প্রায় ১২০০ দেওয়াল লিখিয়েছিল বিজেপি। কিন্তু বুধবার রাত থেকে সেই দেওয়াল মুছে দেওয়া হল। শুধু তাই নয়, ওই এলাকায় নির্দল প্রার্থী দেওয়ার হুমকি দিলেন কর্মীরা।

যদিও বিজেপির জেলা সম্পাদক শ্রীদীপ চক্রবর্তী আশ্বাস দিয়ে বলেন, “জিতেন্দ্র তিওয়ারি তৃণমূলে থাকার সময় বিজেপি কর্মীদের উপর নানা অত্যাচার করেছেন। তারই প্রতিফলন ঘটছে।" পাল্টা, তৃণমূলের ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী জানান, বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের তৃণমূলে স্বাগত। এবার বিজেপির বিপদ বেড়েছে। সূত্রের খবর অনুযায়ী, আশঙ্কা করা হচ্ছে পছন্দের কেন্দ্র উত্তর আসানসোল থেকে জিতেন্দ্র লড়ার সুযোগ পেলে বিজেপির একাংশের আরও ক্ষোভ বাড়বে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in