WB Election 21: ইসলামপুরে প্রার্থী পছন্দ না- পার্টি অফিসে তান্ডব বিজেপি কর্মীদের

গাড়ির টায়ার পুড়িয়ে আগুন জ্বালিয়ে দীর্ঘ সময় ধরে চলে বিক্ষোভ। সদ্য ঘোষিত প্রার্থী বিজেপির ডাক্তার সৌম্যরূপ মন্ডলকে তারা কেউই মানতে চাইছেন না প্রার্থী হিসেবে।
WB Election 21: ইসলামপুরে প্রার্থী পছন্দ না- পার্টি অফিসে তান্ডব বিজেপি কর্মীদের
জাতীয় সড়কে টায়ার ও ব্যানার পুড়িয়ে বিক্ষোভনিজস্ব চিত্র

১৯ মার্চ, রায়গঞ্জ- ইসলামপুরে বিজেপি প্রার্থী পছন্দ না হওয়ায় বিক্ষোভে ফেটে পরলো বিজেপির যুব মোর্চার সদস্যরা। শুক্রবার ইসলামপুর বিজেপির দলীয় কার্যালয়ের সামনে তারা বিক্ষোভ প্রতিবাদে সামিল হয়। গাড়ির টায়ার পুড়িয়ে আগুন জ্বালিয়ে দীর্ঘ সময় ধরে চলে বিক্ষোভ। সদ্য ঘোষিত প্রার্থী বিজেপির ডাক্তার সৌম্যরূপ মন্ডলকে তারা কেউই মানতে চাইছেন না প্রার্থী হিসেবে। সে বিষয়ে যুবনেতাদের ক্ষোভ ক্রমশ তীব্র হয়ে ওঠে এদিন।

তবে যুব নেতা কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করলেও দলের ঊর্ধ্বতন নেতৃত্ব কেন এগিয়ে এলেন না? কেন সরাসরি এসে কথা বললেন না তাদের সঙ্গে প্রার্থীর বিষয় নিয়ে? তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। শুক্রবার থেকে জোরকদমে প্রচার শুরুর কথা বললেও শহর থেকে গ্রামে বিভিন্ন জায়গায় প্রার্থীকে কেন্দ্র করে চলছে লাগাতার ক্ষোভ-বিক্ষোভ। বিজেপির যুব নেতা অনিকেত দাস জানান, তাদের প্রার্থী আদৌ পছন্দ নয়। দাড়িভিট কাণ্ডে যারা মৃত্যুবরণ করেছিল তাদের পরিবারের সঙ্গে তিনি আদৌ কোনো যোগাযোগ করেননি। দেখাও করেননি।

এই এলাকা থেকে অনেক প্রার্থীর নাম গিয়েছে। শুধু ডাক্তারবাবুর নামটা বাদ দিয়ে অন্য যে কাউকে প্রার্থী করা হলে তারা তাদের সঙ্গে রয়েছেন। কিন্তু যদি শেষ পর্যন্ত এই প্রার্থী থেকে যায় তবে তারা প্রয়োজনে তাদের আন্দোলন ছড়িয়ে দেবেন এবং ভোট বয়কটের সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানিয়েছেন তারা। পাশাপাশি অন্যান্য সাধারণ যুব কর্মীরাও এদিন সাফ জানিয়ে দিয়েছেন যে, পরপর দু'বার প্রার্থী হিসেবে সুযোগ দেওয়া হলেও তিনি জিততে পারেননি। বরং নিরাশ করেছেন। তারপর কেন আবার তাকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হচ্ছে এ নিয়ে তারা প্রশ্ন তুলেছেন ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in