পরিবারকে ডেডবডি দেবে না, কাল মিছিল হবে, সবাইকে ফাঁসাতে হবে - শীতলকুচিকান্ডে মমতার অডিও ক্লিপ ভাইরাল

পরিবারকে ডেডবডি দেবে না, কাল মিছিল হবে, সবাইকে ফাঁসাতে হবে - শীতলকুচিকান্ডে মমতার অডিও ক্লিপ ভাইরাল

পঞ্চম দফার নির্বাচনের আগের রাতেই ফের নতুন একটি অডিও ক্লিপ ঘিরে সরগরম বাংলার রাজনীতি। শুক্রবার সন্ধ্যায় একটি সাংবাদিক বৈঠক করে অডিওটি প্রকাশ‍্যে আনেন বিজেপি নেতা অমিত মালব‍্য। অডিওতে একটি মহিলা ও একজন পুরুষের আওয়াজ শোনা যাচ্ছে। বিজেপির দাবি, ওই মহিলা তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পুরুষ কন্ঠস্বরটি শীচলকুচির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায়। অডিওতে শীতলকুচিতে গুলি চালানো প্রসঙ্গে কথা বলতে শোনা যাচ্ছে দু'জনকে। যদিও এই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি পিপলস্ রিপোর্টার।

বিজেপির প্রকাশিত অডিও ক্লিপে মমতা বন্দ্যোপাধ্যায় বলে দাবি করা হয়েছে যাঁকে, তাঁকে প্রথমে বলতে শোনা যায় - "পার্থ মাথা ঠান্ডা করে ভোটটা করো তারপর আমি দেখবো। সবকটাকে অ‍্যারেস্ট করাবো, সব কটা CRPF-কে। ডেডবডিগুলো রেখে দিও। কালকে র‍্যালি হবে ডেডবডি নিয়ে। আজকে পরিবারগুলোকে বলবে কেউ ডেডবডি নেবে না। আজকে আগে ভোটটা করে নাও মাথা ঠান্ডা করে।... কারা করেছে? CRPF?"

এরপর শীতলকুচির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায় বলে দাবি করা ব‍্যক্তিকে বলতে শোনা যায় - "CRPF"

মমতা বন্দ্যোপাধ্যায় - "লোকগুলো কারা? আমাদের লোক?"

পার্থপ্রতিম রায় - "ওরা আমাদেরই লোক।"

মমতা বন্দ্যোপাধ্যায় - "একটা কাজ করো। lawyer-কে দিয়ে পুরো FIR করাবে। নিজের ইচ্ছেমতো করবে না। FIR-এ বাড়ির লোক যা বলবে আমি বলে দেব সব আফটার ইলেকশন। এখনই স্টেটমেন্ট নিতে গেলে করবে না। ভালো করে FIR করতে হবে lawyer-এর সাথে কনসাল্ট করে। যাতে ওদের কম‍্যাডান্ট থেকে শুরু করে SP থেকে শুরু করে সবকটা ফাঁসে। SP-কে ফাঁসাতে হবে, IG-কেও ফাঁসাতে হবে। চারিদিকে গিয়ে বলবে ভোটটা না পারেন যাতে সেজন্য ওরা এরকম করেছে। ওরা NRC করবে ওরা ডিটেনশন ক‍্যাম্প করবে তাই।"

যদিও বিজেপির তরফ থেকে এই অডিও প্রকাশের কিছুক্ষণ পরই তৃণমূলের তরফ থেকে এই অডিওকে ভুয়ো বলে দাবি করা হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in