WB Election 2021: মানিকচকে বিক্ষুব্ধ বিজেপি নেতা নির্দল প্রার্থী, মনোনয়ন তুলতে টাকার টোপ!

এবার বিধানসভা নির্বাচনে মানিকচকে বিজেপি প্রার্থী তৃণমূল ছেড়ে আসা গৌরচন্দ্র মণ্ডল। দল বদলের ১০ দিনের মধ্যে তাঁকে প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। তাতেই ক্ষুব্ধ স্থানীয় নেতৃত্ব।
WB Election 2021: মানিকচকে বিক্ষুব্ধ বিজেপি নেতা নির্দল প্রার্থী, মনোনয়ন তুলতে টাকার টোপ!
গৌরচন্দ্র মণ্ডলছবি- অফিসিয়াল পেজ

যে বিক্ষুদ্ধ বিজেপি নেতা-কর্মীরা নির্দল প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ঠিক করেছেন, তাঁদের মনোনয়নপত্র তুলে নিতে অনুরোধ করা হচ্ছে স্থানীয় ও জেলা স্তরের নেতাদের তরফে। টাকার প্রলোভনও তাঁদের সামনে রাখা হয়েছে। বিক্ষুব্ধদের এমন অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। প্রলোভনের একটি অডিও ভাইরাল হয়েছে।

দুটি ভিন্ন কণ্ঠের যে অডিও শোনা গিয়েছে, দাবি করা হয়েছে তার একটি মানিকচকের নির্দল প্রার্থী ডালিম মণ্ডল ও বিজেপি নেতা অভিজিৎ মিশ্রের। ডালিমকে প্রার্থিপদ প্রত্যাহারের জন্য দু’লক্ষ টাকা দেওয়ার কথা বলছেন বিজেপি নেতা। অন্যটিতে প্রার্থী অনিল মণ্ডলের সঙ্গে বারবার কথা বলতে চেয়েও প্রত্যাখ্যাত হচ্ছেন বিজেপি-র জেলা সভাপতি গোবিন্দ মণ্ডল। এবার বিধানসভা নির্বাচনে মানিকচকে বিজেপি প্রার্থী তৃণমূল ছেড়ে আসা গৌরচন্দ্র মণ্ডল। দল বদলের ১০ দিনের মধ্যে তাঁকে প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। তাতেই ক্ষুব্ধ স্থানীয় নেতৃত্ব। এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করা হয়নি।

মানিকচক ব্লকের বিজেপি নেতা তথা আইনজীবী অভিজিৎ বলেন, ‘এটি একটি ভুয়ো অডিয়ো। কণ্ঠস্বর নকল করে এমন অডিও ভাইরাল করা হয়েছে।’ গোবিন্দ মণ্ডল জানান, বিক্ষুদ্ধ বিজেপি কর্মী অনিলের সঙ্গে তিনি কথা বলেছিলেন। সভাপতি হিসাবে তিনি তাঁর ক্ষোভ কমানোর চেষ্টা করেছিলেন। তাই তিনি অনুরোধ করেছিলেন।

অন্যদিকে, অনিল বলেন, মানিকচক বিধানসভা ক্ষেত্রে বিজেপির সংগঠন তৈরি করতে দীর্ঘদিন লড়াই করছেন। সংগঠন শক্তিশালী হতে তৃণমূল নেতাকে দলে নিয়েই টিকিট দেওয়া ঠিক হয়নি। মালদা জেলা পরিষদের কোটি কোটি টাকার দুর্নীতির সঙ্গে যুক্ত এই গৌর। তাঁকে প্রার্থী করার ফলে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। বিজেপির দলীয় কোন্দল বলে তৃণমূলের পক্ষ থেকে কেউ মন্তব্য করতে চাননি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in