WB Election 21: ঐশী ঘোষের সভায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা, আটক ৩ বিজেপি কর্মী

CPIM-এর অভিযোগ, সভা চলাকালীন বিজেপির পতাকা নিয়ে জয় শ্রী রাম স্লোগান দিতে দিতে সভার ভিতরে ঢুকে যায় কয়েকজন বিজেপি কর্মী এবং বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে। যদিও সভা চালিয়ে যায় সিপিআইএম।
WB Election 21: ঐশী ঘোষের সভায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা, আটক ৩ বিজেপি কর্মী

পশ্চিম বর্ধমানের জামুড়িয়ায় সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী ঐশী ঘোষের জনসভায় বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় ৩ জন বিজেপি কর্মীকে আটক করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে গতকাল রাতে। এদিন জামুড়িয়ার নিউ সাতগ্রাম কোলিয়ারি সংলগ্ন দুর্গা মন্দির এলাকায় জনসভা ছিল সিপিআইএমের। সেখানে উপস্থিত ছিলেন প্রার্থী ঐশী ঘোষ। সিপিআইএমের অভিযোগ, সভা চলাকালীন বিজেপির পতাকা নিয়ে জয় শ্রী রাম স্লোগান দিতে দিতে সভার ভিতরে ঢুকে যায় কয়েকজন বিজেপি কর্মী এবং বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে। যদিও বিজেপির এই প্ররোচনায় পা না দিয়ে সভা চালিয়ে যায় সিপিআইএম। তৎক্ষণাৎ পুলিশ ও নির্বাচন কমিশনের প্রতিনিধিদের বিষয়টি জানান সিপিআইএম নেতৃত্বরা। ঘটনার সময়কার ভিডিও দেখে রাতেই তিন বিজেপি কর্মীকে আটক করে পুলিশ।

যদিও গেরুয়া শিবিরের দাবি, তাদের তিন কর্মীকে ইচ্ছাকৃতভাবে গ্রেফতার করেছে পুলিশ। এর প্রতিবাদে জামুড়িয়া থানার সামনে বিজেপি প্রার্থী তাপস রায়ের নেতৃত্বে বিক্ষোভও দেখায় দলীয় কর্মীরা।

অপরদিকে, আজ বরানগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্রের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বরানগরের সতীন সেন পল্লীতে দলীয় কর্মীদের নিয়ে বাইক মিছিল করছিলেন পার্নো মিত্র। অভিযোগ, সেই সময় তাদের গাড়িতে হামলা চালায় তৃণমূল কর্মীরা । দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পার্নোর অভিযোগ, তাঁর গাড়িতে উঠে তাঁকে মারার চেষ্টা করা হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in