WB Election 21: রাজ্যে তৃণমূলের আমলেই হিন্দু-মুসলিম বিভেদ বেড়েছে- আব্বাস সিদ্দিকী

বাদামতলায় সংযুক্ত মোর্চার সমর্থনে আয়োজিত সভায় আব্বাস বলেন, রাজ্যে মুসলিম ভোটের উপরেই নির্ভর করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুসলিম নির্ভর মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে রাজ্য থেকে তাড়াতে হবে।
WB Election 21: রাজ্যে তৃণমূলের আমলেই হিন্দু-মুসলিম বিভেদ বেড়েছে- আব্বাস সিদ্দিকী
আব্বাস সিদ্দিকী ফাইল চিত্র (সংগৃহীত)

৩১ মার্চ, কলকাতা- তৃণমূলের আমলেই হিন্দু-মুসলিম ভেদাভেদ বেড়েছে। মঙ্গলবার এভাবেই শাসকদলকে নিশানা করলেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকী। বাম-কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে ভুল করেছে, নাকি ঠিক, তা সময়ই বলবে। কিন্তু তাঁকে ঘিরে যে একটা উন্মাদনা আছে, তা প্রমাণ করছে, ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের জনসভার সমাবেশই।

নন্দীগ্রাম, ভাঙর বা সিঙ্গুর, সংযুক্ত মোর্চার হয়ে প্রচারে ঝড় তুলছেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকী। রাজনৈতিক মহলের একাংশের ধারণা, এই সংযুক্ত মোর্চা হওয়ায় বাম এবং কংগ্রেস যেটুকু ভোট পেত, তাও নষ্ট হয়ে যাবে। এর পাল্টা মঙ্গলবার মেটিয়াবুরুজের বাদামতলায় সংযুক্ত মোর্চার সমর্থনে আয়োজিত সভায় আব্বাস বলেন, রাজ্যে মুসলিম ভোটের উপরেই নির্ভর করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুসলিম নির্ভর মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে রাজ্য থেকে তাড়াতে হবে।

আব্বাস সিদ্দিকী
WB Election 21: ৩৪ বছরে পদ্মফুল মাথাচাড়া দিতে পারেনি, বিজেপি তো তৃণমূলের খালাতো ভাই- আব্বাস

তাঁর অভিযোগ, রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই বিজেপির বাড়বাড়ন্ত। ৩৪ বছরের বাম শাসন বা তার আগে কংগ্রেসের আমলে কিন্তু বিজেপি রাজ্য স্পর্শ করতে পারেনি। ওই সভা থেকেই রাজ্য এবং কেন্দ্রের শাসকদলকে কটাক্ষ করে তিনি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় আসলে ঢপ দিচ্ছেন। বলেছিলেন ওয়াকফ সম্পত্তি ফেরত দেওয়া হবে। কিন্তু কিছুই করা হয়নি। বরং পশ্চিমবঙ্গে মুসলিম ওয়াকফ সম্পত্তির উপর বিজেপির পার্টি অফিস তৈরি করতে সাহায্য করেছেন উনি।" রাজ্যে তৃণমূলের আমলেই হিন্দু-মুসলিম বিভেদ বেড়েছে বলে অভিযোগ তাঁর। পাশাপাশি মন্ত্রী ফিরহাদ হাকিমের বিরুদ্ধে তোপ দেগে তাঁকে 'ইন্টারন্যাশনাল ক্রিমিনাল' বলে উল্লেখ করেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in