WB Election 21: ডোমকলে TMC প্রার্থীর গাড়ির ধাক্কায় CPIM কর্মীর মৃত্যুর অভিযোগ, উত্তপ্ত এলাকা

যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী। তিনি বলেন, "আমার গাড়িতে কোনো দুর্ঘটনা ঘটেনি। প্রচারে থাকা অন‍্য গাড়িতে হয়েছে হয়তো। তাহলেও এটা নিছকই দুর্ঘটনা।"
WB Election 21: ডোমকলে TMC প্রার্থীর গাড়ির ধাক্কায় CPIM কর্মীর মৃত্যুর অভিযোগ, উত্তপ্ত এলাকা

ভোটের আগেই এক সিপিআইএম কর্মীর মৃত্যু ঘিরে উত্তপ্ত হয়ে মুর্শিদাবাদের ডোমকল এলাকা‌। তৃণমূল প্রার্থীর গাড়ির ধাক্কায় ওই ব‍্যক্তির মৃত্যু হয়েছে বলেএই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুই সিপিআইএম কর্মী। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী।

বুধবার রাতে ডোমকলের শাহাবাজপুর গ্রামে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১১টা নাগাদ কারেন্ট না থাকায় রাস্তার ধারে বসে গল্প করছিলেন বেশ গ্রামবাসী। অভিযোগ, সেইসময় নির্বাচনী বিধির তোয়াক্কা না করে আটটা গাড়ি নিয়ে গ্রামে আসেন ডোমকলের তৃণমূল প্রার্থী জাফিকুল ইসলাম। ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করে তাঁরা। প্রার্থীকে বাধা দেয় বেশ কয়েকজন সিপিআইএম কর্মী। পরিস্থিতি উত্তপ্ত হতেই ঘটনাস্থল থেকে দ্রুত গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন প্রার্থী। তখনই কাছে দাঁড়িয়ে থাকা কাদের আলি মন্ডল, লালচাঁদ মন্ডল ও ওয়াসিম আলি মামুন নামের তিন সিপিআইএম কর্মীকে ধাক্কা মারে তৃণমূল প্রার্থীর সাথে থাকা একটি গাড়ি। তৎক্ষণাৎ তাঁদের ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কাদের আলিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি দু'জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সিপিআইএমের অভিযোগ, ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেওয়া হয়েছে।

এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। মৃতের মায়ের অভিযোগ, তাঁর ছেলেকে ইচ্ছাকৃতভাবে মেরে ফেলেছে তৃণমূলের লোকেরা। অস্ত্র নিয়ে এসে গ্রামবাসীদের ভয় দেখাচ্ছিলেন বলেও অভিযোগ করেন তিনি। যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী। তিনি বলেন, "আমার গাড়িতে কোনো দুর্ঘটনা ঘটেনি। প্রচারে থাকা অন‍্য গাড়িতে হয়েছে হয়তো। তাহলেও এটা নিছকই দুর্ঘটনা।" আজ অষ্টম দফায় এই কেন্দ্রে ভোটগ্রহণ। তার আগে এই ঘটনায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in