ফের ধাক্কা রিয়েল শিবিরে, এবার করোনা সংক্রমণে জিনেদিন জিদান
জিনেদিন জিদানফাইল ছবি সংগৃহীত

ফের ধাক্কা রিয়েল শিবিরে, এবার করোনা সংক্রমণে জিনেদিন জিদান

দুঃসময় যেনো কিছুতেই পিছু ছাড়ছে না স্প্যানিশ জায়ান্ট রিয়েল মাদ্রিদের। গত ম্যাচেই কোপা ডেল রেতে হতাশাজনক ভাবে হারতে হয়েছে তাদের। এবার রিয়েল শিবিরে এলো বড় এক ধাক্কা। করোনা আক্রান্ত হয়েছেন রিয়েল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। ইতিমধ্যেই তাঁকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

শুক্রবার স্প্যানিশ ক্লাবটি একটি বিবৃতিতে জানায়, "রিয়েল মাদ্রিদ সি.এফ জানাচ্ছে, আমাদের কোচ জিনেদিন জিদান কোভিড-১৯ পজেটিভ হয়েছেন।"

২৪ শে জানুয়ারি দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে দেপোর্তিভো আলাভেসের বিরুদ্ধে মাঠে নামবে রিয়েল মাদ্রিদ। তার দু দিন আগেই জিদানের করোনা আক্রান্ত হওয়ায় যথেষ্ট চাপে পড়বে সার্জিও রামোস, বেনজেমা, লুকা মড্রিচরা।করোনা আক্রান্ত হওয়ায় কোচের ভূমিকা পালন করতে পারবেন না জিদান। তাঁর পরিবর্তে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ ডেভিড বেত্তোনি।

নতুন বছরে সেল্টা ভিগোর বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় দিয়ে শুরু করলেও তারপর দুর্ভাগ্য পিছু ছাড়েনি জিদানের। লা লিগায় ওসাসুনার বিরুদ্ধে গোলশূন্য ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাঁকে।এরপর সুপার কাপ এবং কোপা ডেল রেতে অপ্রত্যাশিত হার লস ব্ল্যাঙ্কোসদের হতাশ করে তোলে। সেইসঙ্গে আবার কোয়ারেন্টাইনে চলে গেলেন জিদান।

আলাভেসের পর রিয়ালের দুটি ম্যাচ রয়েছে লেভান্তে এবং হুয়েস্কার বিপক্ষে। এই দুই ম্যাচের আগে জিদান পুনরায় কোচের দায়িত্ব পালন করবেন কিনা তা সময়ই বলে দেবে। আপাতত ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রিয়েল।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in