WTC Final এবং ইংল্যান্ড টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত

আগামী ১৮ ই জুন সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনালে মাঠে নামছে বিরাট বাহিনী। পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের দলও একইসঙ্গে ঘোষণা করেছে বোর্ড।
WTC Final এবং ইংল্যান্ড টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত
ছবি উইকি থেকে সংগৃহীত

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালের জন্য ঘোষণা করা হলো ভারতীয় দল। আগামী ১৮ ই জুন সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনালে মাঠে নামছে বিরাট বাহিনী। পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের দলও একইসঙ্গে ঘোষণা করেছে বোর্ড। ২০ জনের স্কোয়াডের পাশাপাশি স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসেবে রাখা হয়েছে চার ক্রিকেটারকে।

স্কোয়াডে লোকেশ রাহুল এবং ঋদ্ধিমান সাহাকে রাখা হলেও তাদের সুস্থতার উপর পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেওয়া হবে ইংল্যান্ড যাচ্ছেন কিনা। আইপিএল চলাকালীন পাঞ্জাবকে নেতৃত্ব দেওয়া রাহুল অ্যাপেনডিক্সের যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। অপারেশন করা হচ্ছে তার। অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা ঋদ্ধিমান সাহা আক্রান্ত হয়েছেন করোনাতে। সুস্থতা বিচার করে দলের সঙ্গে ইংল্যান্ড যাবেন তিনি।

ভারতের স্কোয়াড : রোহিত শর্মা, শুবমন গিল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কে রাহানে (সহ অধিনায়ক), হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেট রক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, ইশান্ত শর্মা, শার্দুল ঠাকুর, উমেশ যাদব, লোকেশ রাহুল (সুস্থতার উপর নির্ভর করছে), ঋদ্ধিমান সাহা (উইকেট রক্ষক : সুস্থতার উপর নির্ভর করছে)

স্ট্যান্ড বাই হিসাবে দলের সঙ্গে যাচ্ছেন:

অভিমন্যু ঈশ্বরণ, প্রসিদ্ধ কৃষ্ণা, আভেস খান এবং আরজ়ান নাগওয়াজ়ওয়ালা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালের ক্রীড়া সূচী:

১৮-২২ জুন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনাল, ভারত বনাম নিউজিল্যান্ড, সাউদাম্পটন।

ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজের সময় সূচী:

৪-৮ আগস্ট, প্রথম টেস্ট, নটিংহ্যাম

১২-১৬ আগস্ট, দ্বিতীয় টেস্ট, লর্ডস

২৫-২৯ আগস্ট, তৃতীয় টেস্ট, লিডস

২-৬ সেপ্টেম্বর, চতুর্থ টেস্ট, ওভাল

১০-১৪ সেপ্টেম্বর, পঞ্চম টেস্ট, ম্যাঞ্চেস্টার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in