Wrestler Murder Case: পলাতক কুস্তিগীর সুশীল কুমারের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি

ছত্রসাল স্টেডিয়ামে এক তরুণ কুস্তিগীরকে হত্যার ঘটনায় নাম জড়ায় ভারতকে দু'বার অলিম্পিকে পদক এনে দেওয়া কুস্তিগীর সুশীল কুমারের। এরপর হত্যা, অপহরণ, অপরাধমূলক ষড়যন্ত্রের অপরাধে FIR দায়ের করা হয়।
Wrestler Murder Case: পলাতক কুস্তিগীর সুশীল কুমারের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি
কুস্তিগীর সুশীল কুমার ছবি- বডি এলবো

পলাতক সুশীল কুমারের বিরুদ্ধে 'লুক-আউট সার্কুলার' (এল ও সি) জারি করেছে দিল্লি পুলিশ। ছত্রসাল স্টেডিয়ামে এক তরুণ কুস্তিগীরকে হত্যার ঘটনায় নাম জড়ায় ভারতকে দু'বার অলিম্পিকে পদক এনে দেওয়া কুস্তিগীর সুশীল কুমারের। এই ঘটনার পর সুশীল কুমারের বিরুদ্ধে হত্যা, অপহরণ এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অপরাধে এফআইআর দায়ের করা হয়েছিলো। তার পর থেকেই পলাতক অলিম্পিক জয়ী কুস্তিগীর। পুলিশ নিখোঁজ সুশীল কুমারের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

অ্যাডিশনাল ডিসিপি (উত্তর-পশ্চিম জেলা) ডঃ গুরিকবাল সিং সিধু নিশ্চিত করেছেন যে তারা সুশীল কুমারের বিরুদ্ধে লুক-আউট সার্কুলার জারি করেছেন। তিনি জানান, "আমরা আক্রান্ত সকলের বক্তব্য রেকর্ড করেছি এবং তারা সকলেই সুশীল কুমারের বিরুদ্ধে অভিযোগ করেছে। সুশীল কুমারকে গ্রেপ্তারের জন্য আমরা অভিযান চালাচ্ছি।"

গত মঙ্গলবার দিল্লির ছত্রসাল স্টেডিয়ামের পার্কিং এলাকায় ছয় কুস্তিগীর সুশীল কুমার, অজয়, প্রিন্স, সোনু,সাগর ও অমিত কুমারের মধ্যে সংঘর্ষ হয় বলে জানতে পেরেছে পুলিশ। এই ঘটনায় ৯৭ কেজি গ্রিকো-রোমান বিভাগে অংশ নেওয়া সাগর রানা নামে এক কুস্তিগীর মারা যান। এছাড়াও আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে সোনু ও অমিত।

পুলিশ তদন্ত সূত্রে জানতে পারে, সুশীল কুমার এবং তার সহযোগীরা সাগরকে মডেল টাউনের বাড়ি থেকে অপহরণ করেন। অনুশীলন চলাকালীন খারাপ কথা ব্যবহার করার জন্য সুশীল ও তার দল এমন করেছে বলে জানা গিয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার একটি ভিডিও ক্লিপ জোগাড় করেছে প্রিন্স দালালের মোবাইল থেকে। যাতে সমস্ত হামলাকারীর মুখ দেখা যায়। পুলিশের তরফ জানানো হয়, "ঘটনাস্থল থেকে দালালকে গ্রেপ্তার করা হয়েছিল এবং তার কাছ থেকে আমরা তার সেলফোন, দুটি ডাবল ব্যারেল বন্দুক এবং ১২ টি বোরের সাতটি লাইভ কার্তুজ বাজেয়াপ্ত করেছি। তদন্তের পরে, আমরা দেখতে পেয়েছি যে বন্দুকগুলি হরিয়ানার ঝজ্জরের আশোদা গ্রামের বাসিন্দার নামে রয়েছে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in