World Wrestling Championship: চোটের কারণে নাম প্রত্যাহার বজরঙ পুনিয়ার
বজরঙ পুনিয়াফাইল ছবি নিউজ মিনিটের সৌজন্যে

World Wrestling Championship: চোটের কারণে নাম প্রত্যাহার বজরঙ পুনিয়ার

লিগামেন্টের চোট নিয়েই টোকিও অলিম্পিকে নেমেছিলেন বজরং। চোট নিয়ে দেশকে সোনা এনে দিতে না পারলেও তাঁর হাত ধরে ব্রোঞ্জ এসেছে। এবার সেই লিগামেন্টের চোটই বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশীপ থেকে ছিটকে দিলো বজরংকে।

বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশীপ থেকে ছিটকে গেলেন ভারতের তারকা কুস্তিগীর বজরং পুনিয়া। লিগামেন্টের চোট নিয়েই টোকিও অলিম্পিকে নেমেছিলেন বজরং। চোট নিয়ে দেশকে সোনা এনে দিতে না পারলেও তাঁর হাত ধরে ব্রোঞ্জ জিতেছে ভারত। এবার সেই লিগামেন্টের চোটই বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশীপ থেকে ছিটকে দিলো বজরংকে।

অলিম্পিকে অংশ নেওয়ার আগে রাশিয়াতে একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন বজরং। সেখানেই লিগামেন্টে চোট পান। সেই চোট নিয়েই দেশকে পদক জেতাতে বাউটে নামেন বজরং। দেশে ফিরে এমআরআই করালে লিগামেন্ট টিয়ার ধরা পড়ে বজরংয়ের। অন্ততঃ ছ সপ্তাহ চিকিৎসকের তত্ত্বাবধানে থাকতে হবে তারকা কুস্তিগীরকে।

আগামী ২ রা অক্টোবর থেকে নরওয়েতে আসর বসছে বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশীপের। প্রতিযোগিতা চলবে ১০ ই অক্টোবর পর্যন্ত। এর মধ্যে সুস্থ হয়ে প্রতিযোগিতায় ফেরা অসম্ভব। তাই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিলেন বজরং। বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশীপে অংশ না নেওয়ায় চলতি মরশুম বজরংয়ের জন্য কার্যত শেষ হয়ে গিয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in