ওম্যানস টি-২০ চ্যালেঞ্জের দিনক্ষণ জানালেন সৌরভ গাঙ্গুলি, কোথায় আসর বসছে এই টুর্নামেন্টের?

২৪ থেকে ২৮ মে লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওম্যানস টি-২০ চ্যালেঞ্জ। পাশাপাশি আইপিএলের প্লে অফ, এলিমিনেটর এবং ফাইনালের ভেন্যু সম্পর্কেও জানালেন বিসিসিআই সভাপতি।
ওম্যানস টি-২০ চ্যালেঞ্জের দিনক্ষণ জানালেন সৌরভ গাঙ্গুলি, কোথায় আসর বসছে এই টুর্নামেন্টের?

শনিবার অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পর বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি স্বয়ং জানালেন চলতি বছরের ওম্যানস টি-২০ চ্যালেঞ্জের দিনক্ষণ। পাশাপাশি আইপিএলের প্লে অফ, এলিমিনেটর এবং ফাইনালের ভেন্যু সম্পর্কেও জানালেন বিসিসিআই সভাপতি।

তিন দলের ওম্যানস টি-২০ চ্যালেঞ্জ সাধারণত অনুষ্ঠিত হয়ে থাকে আইপিএলের প্লে অফের মাঝে। এবারও তার ব্যতিক্রম হলোনা। সৌরভ জানিয়ে দিলেন ২৪ থেকে ২৮ মে লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওম্যানস টি-২০ চ্যালেঞ্জ। এছাড়া ২৪ এবং ২৬ মে কলকাতায় যথাক্রমে আইপিএলের প্রথম প্লে-অফ ও এলিমিনেটর, এবং ২৭ ও ২৯ মে আমেদাবাদে যথাক্রমে আইপিএলের দ্বিতীয় প্লে-অফ এবং ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা চলছে বলে জানিয়েছেন সৌরভ।

প্রাথমিকভাবে পুণেতে ওম্যানস টি-২০ চ্যালেঞ্জ আয়োজনের কথা ভেবেছিল বোর্ড। তবে শেষমেশ লখনউয়ের এটি আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সংবাদমাধ্যমে বিসিসিআই সভাপতি জানান, "মহিলা চ্যালেঞ্জার সিরিজটি ২৪-২৮ মে লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।"

পুরুষদের আইপিএলের প্লে অফ ও ফাইনাল সম্পর্কে সৌরভ জানান, "পুরুষদের আইপিএল নক-আউট পর্বের ম্যাচগুলি উদ্বিগ্নতা রয়েছে। যতদূর সম্ভব এটি কলকাতা এবং আহমেদাবাদে অনুষ্ঠিত হবে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.