Wimbledon: চোটের কারণে প্রতিযোগিতা থেকে নাম তুলে নিলেন সিমোনা হালেপ

উইম্বলডন থেকে নাম প্রত্যাহার করে নিলেন গতবারের বিজয়ী সিমোনা হালেপ। বিশ্ব র‍্যাঙ্কিং-এ তৃতীয় স্থানে থাকা রোমানিয়ার খ্যাতনামা মহিলা টেনিস খেলোয়াড় সিমোনা হালেপ শুক্রবার তাঁর সিদ্ধান্তের কথা জানিয়েছেন।
Wimbledon: চোটের কারণে প্রতিযোগিতা থেকে নাম তুলে নিলেন সিমোনা হালেপ
সিমোনা হালেপ ফাইল ছবি, সিমোনা হালেপের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আসন্ন উইম্বলডন থেকে নাম প্রত্যাহার করে নিলেন গতবারের বিজয়ী সিমোনা হালেপ। বিশ্ব র‍্যাঙ্কিং-এ তৃতীয় স্থানে থাকা রোমানিয়ার খ্যাতনামা মহিলা টেনিস খেলোয়াড় সিমোনা হালেপ শুক্রবার তাঁর সিদ্ধান্তের কথা জানিয়েছেন। মূলত কাফ ইনজুরির জন্যই তিনি নাম প্রত্যাহার করে নিয়েছেন।

এদিন উইম্বলডনের ওয়েবসাইটে এক বিবৃতিতে হালেপ জানিয়েছেন, আমার কাফ ইনজুরি এখনও সম্পূর্ণ সারেনি। তাই অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমি চ্যাম্পিয়নশিপ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিচ্ছি।

২৯ বছর বয়সী হালেপ ২০১০ সালের উইম্বলডনে মহিলাদের সিঙ্গলসে জয়ী হন। কোভিডের কারণে ২০২০ সালের উইম্বলডন অনুষ্ঠিত হয়নি। সম্প্রতি ইটালীয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে জার্মানির অ্যাঞ্জেলিক কেরবারের সঙ্গে খেলা চলাকালীন কাফ মাসলে চোট পান হালেপ।

এদিন হালেপ আরও জানিয়েছেন, আমি সততার সঙ্গে জানাতে চাই এই সিদ্ধান্ত নিতে আমার খুবই কষ্ট হচ্ছে। এই সময়টা আমার কাছে খুবই খারাপ। কিন্তু চোটের কারণে দুই বড় প্রতিযোগিতা থেকে আমাকে সরে দাঁড়াতে হল।

- with IANS input

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in