প্রোটিয়া সফরে ওয়ান ডে সিরিজ শুরুর আগেই ভারত শিবিরে করোনার হানা

ওয়ান ডে সিরিজ শুরুর আগেই ভারতীয় শিবিরে বড় ধাক্কা এলো। করোনা আক্রান্ত হয়েছেন প্রোটিয়া সফরে ভারতের ওয়ান ডে স্কোয়াডে থাকা তারকা অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর।
প্রোটিয়া সফরে ওয়ান ডে সিরিজ শুরুর আগেই ভারত শিবিরে করোনার হানা
করোনা আক্রান্ত ওয়াশিংটন সুন্দরফাইল ছবি সংগৃহীত

তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় তথা শেষ টেস্টে কেপটাউনে মুখোমুখি হয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। টেস্ট সিরিজ শেষের পরেই দুই পক্ষ খেলবে একদিনের সিরিজ। চলতি টেস্ট সিরিজে এখনও করোনা ভাইরাস থাবা বসাতে পারেনি। তবে ওয়ান ডে সিরিজ শুরুর আগেই ভারতীয় শিবিরে বড় ধাক্কা এলো। করোনা আক্রান্ত হয়েছেন প্রোটিয়া সফরে ভারতের ওয়ান ডে স্কোয়াডে থাকা তারকা অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর।

বোর্ডের এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানায়,"ওয়াশিংটন করোনা পজিটিভ। ও এখনও মুম্বইয়ে দলের বাকিদের সঙ্গে যোগ দেয়নি। যে থেকে করোনা আক্রান্ত হয়েছে, ও বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতেই রয়েছে।"

১৫ জানুয়ারি টেস্ট সিরিজের সমাপ্তি ঘটার পর ১৯ জানুয়ারি থেকে পর্দা উঠবে তিন ম্যাচের ওডিআই সিরিজের। একদিনের দলে সুযোগ পাওয়া ভারতীয় দলের ক্রিকেটাররা এখনও দক্ষিণ আফ্রিকা পৌঁছায়নি। মুম্বই থেকে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবে তাঁরা। তবে এর মাঝেই ওয়াশিংটন সুন্দর করোনা আক্রান্ত হওয়ায় এখনও বেঙ্গালুরুতেই রয়েছেন।

১৯ জানুয়ারি বোল্যান্ড পার্কে প্রথম একদিনের ম্যাচ খেলবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। ২১ জানুয়ারি দ্বিতীয় ওডিআইও অনুষ্ঠিত হবে পার্লের বোল্যান্ড পার্কে। ২৩ জানুয়ারি তৃতীয় ওডিআই রয়েছে কেপটাউনের নিউল্যান্ডসে। প্রতিটি ওডিআই শুরু হবে ভারতীয় সময় দুপুর ঠিক ২ টো থেকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in