Virat Kohli: কুঁচকিতে চোট, মঙ্গলবার প্রথম ওডিআইতে অনিশ্চিত বিরাট

সূত্রের খবর ভারতের টিম ম্যানেজমেন্ট প্রথম ওডিআইতে কোহলিকে বিশ্রামে পাঠাবে। লর্ডসে দ্বিতীয় ওডিআই এবং ম্যাঞ্চেস্টারে তৃতীয় ওডিআই ম্যাচে অবশ্য বিরাটকে পাওয়া যাবে।
বিরাট কোহলি
বিরাট কোহলি ফাইল ছবি

সময়টা একদমই ভালো যাচ্ছে না বিরাট কোহলির। ব্যাট হাতে বারংবার ব্যর্থতার কারণে এখন তাঁকেও দল থেকে বাদ দেওয়ার জন্য সরব হয়েছেন একাধিক প্রাক্তনীরা। এর মাঝেই আবার চোট পেয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন বিরাট। জানা গিয়েছে, তৃতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিকের সময় কুঁচকিতে চোট লাগে বিরাটের।

মঙ্গলবার ওভালে প্রথম ওডিআই ম্যাচে বিরাটকে পাওয়া যাবে কিনা তা স্পষ্ট নয়। কারণ তাঁর চোটের অবস্থা বর্তমানে কেমন তা ঠিক জানা যায়নি। তবে সূত্রের খবর ভারতের টিম ম্যানেজমেন্ট প্রথম ওডিআইতে কোহলিকে বিশ্রামে পাঠাবে। লর্ডসে দ্বিতীয় ওডিআই এবং ম্যাঞ্চেস্টারে তৃতীয় ওডিআই ম্যাচে অবশ্য বিরাটকে পাওয়া যাবে।

নাম প্রকাশ না করার শর্তে বিসিসিআই-এর এক কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, "গত ম্যাচের সময় গত বিরাটের কুঁচকিতে স্ট্রেন হয়েছিলো। এটি ফিল্ডিংয়ের সময় না ব্যাটিংয়ের সময় হয়েছিলো তা নিশ্চিত করা যায়নি। তিনি সম্ভবত আগামীকাল ওভালে প্রথম ওডিআই খেলতে পারবেন না কারণ কুঁচকির চোটে বিশ্রামের প্রয়োজন রয়েছে।"

পাশাপাশি এও জানা গিয়েছে, কোহলি কোহলি টিম বাসে নটিংহ্যাম থেকে লন্ডনে যাননি। তার কারণ চোটের একটি মেডিক্যাল চেক আপ করানো হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in