ফর্মে নেই বিরাট-রোহিত, বিশ্বকাপে ভরসা থাকবে দুজনের ওপর! কী বললেন সৌরভ?

সৌরভ বলেন, "আমি রোহিত বা বিরাটের ফর্ম নিয়ে চিন্তিত নই। তাঁরা খুব ভালো... সত্যিকারের বড় খেলোয়াড়। বিশ্বকাপ অনেক দূরে এবং আমি যথেষ্ট আত্মবিশ্বাসী যে তাঁরা টুর্নামেন্টের অনেক আগে সেরাটা ফিরে পাবে।"
ফর্মে নেই বিরাট-রোহিত, বিশ্বকাপে ভরসা থাকবে দুজনের ওপর! কী বললেন সৌরভ?
সৌরভ গাঙ্গুলি, বিরাট কোহলি, রোহিত শর্মাফাইল ছবি

ভারতীয় ক্রিকেট দলের প্রধান দুই স্তম্ভ হলেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। তাদের প্রভাব এমনই যে, যে কোনো ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা করে নেওয়াটা প্রায় নিশ্চিত থাকে। তবে চলতি আইপিএলের মঞ্চে বিরাট এবং রোহিতের সাম্প্রতিক ফর্ম দেখে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়ে গিয়েছে অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের সুযোগ পাওয়া নিয়ে। এবিষয়ে কথা বললেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

বিরাট কোহলি চলতি আইপিএলের ১৩ ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ১৯.৬৭ গড়ে রান করেছেন মাত্র ২৩৬। একটিমাত্র অর্ধশতরান এসেছে তাঁর ব্যাটে। অন্যদিকে রোহিত শর্মা ১২ ম্যাচে মুম্বইয়ের হয়ে ১৮.১৭ গড়ে রান করেছেন মাত্র ২১৮। এখনও একটিও অর্ধশতরানের দেখা পায়নি রোহিত। ছয় মাস পর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই দুই ব্যাটারের অফ ফর্ম যে ভালো লক্ষণ নয় তা আর বলার অপেক্ষা রাখেনা। কিন্তু সৌরভ এবিষয়ে চিন্তিত নন। বিসিসিআই প্রেসিডেন্ট আশাবাদী বিরাট-রোহিতকে নিয়ে।

একটি সাক্ষাৎকারে সৌরভ বলেন, "আমি রোহিত বা বিরাটের ফর্ম নিয়ে মোটেও চিন্তিত নই। তাঁরা খুব ভালো... সত্যিকারের বড় খেলোয়াড়। বিশ্বকাপ অনেক দূরে এবং আমি যথেষ্ট আত্মবিশ্বাসী যে তাঁরা টুর্নামেন্টের অনেক আগে সেরাটা ফিরে পাবে।"

চলতি আইপিএলে প্লে অফের দৌড়ে রয়েছে আরসিবি। ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে রয়েছে ডু প্লেসি, বিরাটরা। কিন্তু অনেক আগেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের সবচেয়ে সফলতম দল মুম্বই ১২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট তালিকার একদম তলানিতে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in